যে পানীয় পান করে বলিউড তারকারা লাস্যময়ী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ণ

সদ্য বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড তারকা আলিয়া ভাট। নো মেকআপ লুকেও লাবণ্যময় লাগছিল তাকে। কেবল আলিয়া নয়, বিয়ের সাজে আনুশকা, দীপিকা, ক্যাটরিনা সবাই নজর কেড়েছে বিশ্ববাসীর। হবে নাই বা কেন? নিজেদের রূপে ভক্তদের মুগ্ধ করেছেন তারা অনেক আগে থেকেই।

বলিউড তারকাদের ত্বকে এত জৌলুস থাকে কীভাবে? এমন প্রশ্ন আসে অনেকের মনে। মূলত, তারকাদের মোহনীয় হয়ে ওঠার পেছনে রয়েছে বিশেষ পরিচর্চা। পর্দার অভিনেত্রীদের রূপের সেই রুটিন জানার আগ্রহ রয়েছে অনেকেরই। বিশেষ করে, বিয়ের পিঁড়িতে বসার আগে কীভাবে আলাদা করে ত্বকের যত্ন নেন তারা তা নিয়ে কৌতূহলের শেষ নেই।

তারকাদের মতো মোহনীয় ও জৌলুসময় ত্বক পেতে ভরসা রাখতে পারেন বিশেষ পানীয়তে। ঘরোয়া কিছু সহজ উপাদানেই তৈরি করতে পারবেন জাদুকরী এই পানীয়।

উপকরণ: সেদ্ধ বিট-আধা কাপ, গাজর-আধা কাপ, আপেল-১টি, কাঁচা হলুদ-২ টুকরো (খোসা ছাড়ানো), আমলকি-১টি (বিচি সরিয়ে নেওয়া), বেদানা-এক কাপ।

প্রণালি : সবগুলো উপাদান একসঙ্গে ব্লেন্ডারে ব্লেন্ড করে নিন। স্বাদ বাড়াতে যোগ করতে পারেন বিট লবণ, পুদিনা পাতা আর অল্প লেবুর রস।

এই জাদুকরি পানীয়তে রয়েছে সব ধরনের ভিটামিন আর মিনারেল। নিয়মিত এই শরবত পান করলে বাড়বে ত্বকের জৌলুস। সঙ্গে পাবেন দৃঢ়, কোমল আর মসৃণ ত্বক।

এই সম্পর্কিত আরও খবর...