চট্টগ্রামে কলেজছাত্র খুনের ঘটনায় আরেকজন গ্রেপ্তার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২, ৬:১২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরের জামালখান চেরাগীপাহাড় এলাকায় আসকার বিন তারেক খুনের মামলার অন্যতম আসামি প্রিয়ম বিশ্বাসকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে এখন পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির। ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে বুধবার দিবাগত রাত ১০টার দিকে নগরের সিআরবি সাত রাস্তার মাথা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার প্রিয়ম বিশ্বাস চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের রানা বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে ২০১৯ সালে দ্রুত বিচার আইনে একটি মামলা বিচারাধীন অবস্থায় আছে। মামলার অন্য আসামিরা হলেন— ধ্রুব (২০), প্রান্ত (২০), শ্রাবণ (২০), শচীন (২০), রুবেল (২০) ও অর্ক (২০)।

ওসি জাহেদুল কবির জানান, গতকাল রাতে তারেক হত্যা মামলার ১ নম্বর আসামি প্রিয়ম বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার তাকে আদালতে পাঠিয়ে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, শুক্রবার (২২ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে চেরাগী পাহাড় এলাকায় জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সাব্বির সাদিকের অনুসারীদের মধ্যে পূর্ব শত্রুতার জেরে মারামারির ঘটনা ঘটে। ছাত্রলীগের দুই পক্ষের মারামারিতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আসকার বিন তারেক গুরুতর আহত হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিসক মৃত ঘোষণা করেন।

আসকার বিন তারেক জামালখান ওয়ার্ড ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বলে জানা গেছে। তার ফেসবুক আইডিতেও তা দেয়া আছে। তারেক বিএফ শাহীন কলেজের শিক্ষার্থী। এরপর গত শনিবার (২৩ এপ্রিল) সকালে নিহতের বাবা এসএম তারেক বাদী হয়ে ৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

এই সম্পর্কিত আরও খবর...