টাওয়ার হ্যামলেটস নির্বাচনে এসপায়ার পার্টি থেকে বিজয়ী যারা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১২ মে ২০২২, ১০:৩০ পূর্বাহ্ণ

গত ৫ই মে বৃহস্পতিবার অনুষ্ঠিত টাওয়ার হ্যামলেটস নির্বাচনে এসপায়ার পার্টি থেকে নির্বাহী মেয়র হিসাবে লুৎফুর রহমান ও ২৪ জন কাউন্সিলার নির্বাচিত হয়েছেন।

এসপায়ার পার্টি থেকে যে সব ২৪ জন কাউন্সিলার বিভিন্ন ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন তারা হচ্ছেন -আবু তালহা চৌধুরী, ব্যারিষ্টার মোশতাক আহমদ ও আমিন রহমান ( বেথনালগ্রীন ওয়েস্ট ), সুলুক আহমদ ও কবির হোসেন ( স্পিটালফিল্ড এণ্ড বাংলা টাউন ), আ ম ওহিদ আহমদ, ইকবাল হোসেন ও জাহেদ চৌধুরী ( ল্যান্সবারী ), শাফি আহমদ ও মোহাম্মদ কামরুল হোসেন মুন্না ( হোয়াইট চ্যাপেল ), কাউন্সিলার মোহাম্মদ হারুন মিয়া ও আনা মিয়া (শেডওয়েল), ব্যারিষ্টার মোহাম্মদ সাইফউদ্দিন খালেদ ও আব্দুল মান্নান নজরুল ( ব্রমলি নর্থ ), বদরুল চৌধুরী ( ব্রমলি সাউথ), মোহাম্মদ মাইয়ুম মিয়া তালুকদার ও সাঈদ আহমদ ( ক্যানারী হুয়ারফ), কাউন্সিলার কবির আহমদ (উইভারস), গোলাম কিবরিয়া চৌধুরী (পপলার ), মোহাম্মদ বেলাল উদ্দিন, আব্দুল মালিক ও আহমদুর রহমান খান ( ব্লাকওয়াল এণ্ড কিউবিট টাউন ), আহমদুল কবির (বেথনাল গ্রীন ইষ্ট ), আব্দুল ওয়াহিদ আলী (স্টেপনী)।

এসপায়ার পার্টির চেয়ারম্যান কে এম আবুতাহের চৌধুরী ও সেক্রেটারী লিলিয়ান কলিন্স নির্বাচিত নির্বাহী মেয়র লুৎফুর রহমান ও সকল কাউন্সিলারদের অভিনন্দন জানিয়েছন। তারা বিরোধী দলের নিরবাচিত সকল কাউন্সিলারদের ধন্যবাদ জানেন। তারা বলেন -নির্বাচিত জনপ্রতিনিধিরা ঐক্যবদ্ধভাবে গণতান্ত্রিক ধারাকে সুসংহত এবং টাওয়ার হ্যামলেটসকে একটি অত্যাধুনিক বারা ও রোল মডেল হিসাবে গড়ে তুলতে সক্রিয় ভূমিকা পালন করবেন।

এই সম্পর্কিত আরও খবর...