টেকনাফ স্বামী-স্ত্রী, পুত্র-পুত্রবধূসহ ৭ জন গ্রেপ্তার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৩ মে ২০২২, ৭:০৩ অপরাহ্ণ

টেকনাফ—২ বিজিবি ব্যাটালিয়নের জওয়ানেরা বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, মিয়ানমার মুদ্রা, স্বর্ণ ও সিএনজি জব্দ করেছে। বিভিন্ন অপরাধে জড়িত থাকার কারণে একই পরিবারের স্বামী-স্ত্রী, পুত্র, পুত্রবধূসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে।

টেকনাফ—২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, ১৩ মে (শুক্রবার) ভোররাতে টেকনাফ—২ বিজিবি ব্যাটালিয়ন সদরের বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ কেরুনতলীর নাফনদী সংলগ্ন একটি বাড়িতে মাদক মজুদের সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করে।

এসময় টেকনাফ বরইতলীর মৃত আব্দুল জাব্বারের ছেলে মো. শফি উল্লাহ (৫৫), স্ত্রী তৈয়বা বেগম (৪০), পুত্র আনোয়ার হোসাইন (১৯), পুত্রবধূ লাকি আক্তারকে (১৯) জিজ্ঞাসাবাদ করে গ্যাস সিলিন্ডারের ভেতর হতে ১০ হাজার পিস ইয়াবা, ২ লাখ ৩০ হাজার ২০০ মিয়ানমার মুদ্রা কিয়াত, পাচার হওয়া ভিকটিমদের নিকট হতে জোরপূর্বক রেখে দেওয়া ১৪ গ্রাম স্বর্ণালংকারসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্য মতে, হ্নীলা চৌধুরী পাড়া স্লুইচ গেইটে লুকানো অবস্থা হতে আরও ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়া রাত ৩টায় টেকনাফের প্রধান সড়কে সিএনজি তল্লাশি করে শরীরের বিভিন্ন অংশে অভিনব কায়দায় ফিটিং করা ৬০০ পিস ইয়াবা, ১টি সিএনজি ও ৩টি ব্যবহৃত মুঠোফোনসহ উত্তর লেদার শফিক আহমদের ছেলে মো. পারভেজ (১৬), সোলতান আহমদের ছেলে মো. জালাল (২৬) এবং রাহমত আলীর ছেলে মো. রেদোয়ানকে (১৯) গ্রেপ্তার করে।

জব্দকৃত স্বর্ণ জেলা প্রশাসকের ট্রেজারি শাখায় জমা দিয়ে জব্দকৃত ইয়াবা, মিয়ানমার মুদ্রা, সিএনজি এবং ব্যবহৃত মুঠোফোনসহ গ্রেপ্তারকৃতদের নিয়মিত মামলায় টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সম্পর্কিত আরও খবর...