অনবদ্য উপস্থিতি, প্রশংসায় ভাসছেন তুষি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৯ জুন ২০২২, ৩:৪৩ অপরাহ্ণ

সদ্যই উন্মোচিত হয়েছে ‘হাওয়া’ এর ট্রেইলার। মুক্তির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে ট্রেইলারটি। প্রায় আড়াই মিনিটের ট্রেইলারে সীমাহীন সাগরের নীল জলের জেলেদের জীবনের অন্যরকম এক গল্পের ইঙ্গিত পাওয়া গেছে। সেখানে চঞ্চল চৌধুরী, সুমন আনোয়ার, শরিফুল রাজ, নাসির উদ্দিন, সোহেল মণ্ডল সহ বাঘা বাঘা শিল্পীদের সঙ্গে নজর কেড়েছেন তুষি।

শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি, আর এরমধ্য দিয়ে প্রায় ৬ বছর পর বড় পর্দায় দেখা যাবে তুষিকে। এটি তার তৃতীয় সিনেমা।

ট্রেলার প্রকাশের ইতিবাচক সাড়া পাচ্ছেন জানিয়ে নাজিফা তুষি বলেন, সবার কাছে আমি থ্যাংকফুল। সবচেয়ে বেশি ভালো লাগছে ‘হাওয়া’র কোয়ালিটি মানুষ ভালোভাবে গ্রহণ করেছে। আমার বা চঞ্চল ভাইয়ের ফ্যানদের বাইরেও সাধারণ দর্শকরা খুব পছন্দ করেছে। সবার একই কথা, লুক-প্রেজেন্টেশন, ক্যামেরা বা গল্প বলার ধরনটা হয়তো একেবারে অন্যরকম। আমার একার পক্ষে আসলে এত ভালো কাজ করা সম্ভব নয়, পুরোটাই সম্ভব হয়েছে টিম ওয়ার্কের কারণে।

তুষি গল্পে তার চরিত্রের ইঙ্গিত দিয়ে বললেন, একজন বেদের চরিত্র করেছি। যেটি অনেক পাওয়ারফুল নারী। হিউম্যান পাওয়ারের বাইরে অতিরিক্ত পাওয়ার কাজ করে এবং সমুদ্রের মধ্যে একটা জার্নির গল্প। মিথোলজিক্যাল বা ফ্যান্টাসাইজ গল্পও বলা যেতে পারে।

নাজিফা তুষি বলেন, ‘অনেকদিন ধরেই অপেক্ষা করছিলাম যে ছবিটি কবে মুক্তি পাবে! ছবিটি নিয়ে আমার প্রত্যাশাও রয়েছে অনেক। আমি এবং আমাদের পুরো টিম অনেকটা সময় ধরে কাজটার সঙ্গে ছিলাম, আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে ভালো কিছু করার চেষ্টা করেছি। আমি চাইবো, সিনেমাটি দর্শকরা দেখুক। দর্শকদের কাজটি কেমন লেগেছে, সেই স্বাদটা আমি নিতে চাই। তাদের ভালো লাগা, মন্দ লাগা, তাদের অনুভূতিগুলো আমি জানতে চাই। সেটা দেখার অপেক্ষায় থাকলাম।’

সিনেমাটি পরিচালনা করেছেন মেজবাউর রহমান সুমন। তুষি ছাড়াও এখানে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, সোহেল রানা, সুমন আনোয়ার প্রমুখ।

এই সম্পর্কিত আরও খবর...