সিলভার প্লে বাটন পেলেন তানজিন তিশা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১০ জুন ২০২২, ৭:১১ অপরাহ্ণ

বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম এখন ইউটিউব। তরুণ-তরুণী থেকে শুরু করে সবাই এখন ইউটিউবে চ্যানেল খুলে নির্মাণ করছেন বিভিন্ন ধরণের কন্টেন্ট। সাধারণ মানুষের বাইরেও পিছিয়ে নেই শোবিজ তারকারা। চলচ্চিত্র থেকে শুরু করে টেলিভিশন কিংবা সংগীত মাধ্যমের অনেকেরই নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে যারা কিনা নিজেদের কাজের আপডেট কিংবা অবসর সময়ে তাদের নানা মূহুর্ত সেখানে তুলে ধরেন।

সেই ধারাবাহিকতায় কোন পরিকল্পনা ছাড়াই ২০২০ সালের মাঝামাঝি সময়ে নিজের নামে একটি চ্যানেল খুলেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সে চ্যানেলটির সাবস্ক্রাইবার ইতিমধ্যেই ২ লাখ ছাড়িয়েছে। এরমধ্যে এত সাবস্ক্রাইবারের জন্য ইউটিউব থেকে সিলভার প্লে বাটন পেয়েছেন এ অভিনেত্রী। শুক্রবার দুপুরে নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করে এমন তথ্য জানান তিশা নিজেই।

তানজিন তিশা বলেন, ‘আমি আসলে কোনরকম পরিকল্পনা ছাড়াই করোনার সময়ে চ্যানেলটি খুলেছিলাম। কিছু ভিডিও আপলোড করেছিলাম। দর্শকরা নতুন এ মাধ্যমেও আমাকে ভালোবাসা দিয়ে ভরিয়ে তুলেছেন। খুব অল্প সময়ের মধ্যেই সাবস্ক্রাইবার দুই লাখেরও বেশি হয়ে যায়। এরপর ইউটিউব থেকে আমাকে গত বছরই সিলভার প্লে বাটন পাঠায়। ওইসময় ছবিটি আপলোড করা হয়নি। আজকে মনে হলো, সবার সাথে এটা শেয়ার করা উচিত, তাই দিলাম।’

তিনি আরও বলেন, ‘এখন থেকে ভাবছি চ্যানেলের জন্য মাঝেমধ্যে কিছু কন্টেন্ট তৈরি করবো। সত্যি বলতে সে সময়ই তো পাই না। তবে চেষ্টা করবো বিভিন্ন মূহুর্তের ভিডিও শেয়ার করে সেটিকে আপডেটেড রাখতে।’

প্রসঙ্গত, কিছুদিন আগেই আসন্ন ঈদকে ঘিরে শুটিংয়ে ফিরেন তানজিন তিশা। এরমধ্যে কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন। ঈদের আগে পুরো সময়টাই তার খুব ব্যস্ততায় যাবে বলে জানান তিনি। আগামীকাল থেকে ঢাকার অদূরে নতুন একটি শুটিংয়ে অংশ নেবেন তিশা।

এই সম্পর্কিত আরও খবর...