তবে কি মৌসুমী-সানীর সংসার ভেঙে যাচ্ছে!

বিনোদন ডেস্ক

  • প্রকাশিত: ১৩ জুন ২০২২, ৫:৪৪ অপরাহ্ণ

চলচ্চিত্রপাড়া এখন জায়েদ খান ও ওমর সানির ঘটনায় উত্তাল। চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে সুখের সংসারে ভাঙনের অভিযোগ তুলেছেন চিত্রনায়ক ওমর সানী। এমন চাঞ্চল্যকর অভিযোগ লিখিত আকারে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জমা দিয়েছেন সানী।

কিন্তু সেই কাণ্ডে জল ঢেলে দিলেন স্বয়ং মৌসুমী। আজ সোমবার এক অডিও বার্তায় জায়েদ খানকে নির্দোষ বলে দাবি করেছেন মৌসুমী। সেখানে তিনি বলেছেন, ওমর সানীর অভিযোগ মিথ্যা। শুধু তাই নয়, বক্তব্যে ওমর সানীকে তিনি ‘ভাই’ বলে সম্বোধন করেছেন মৌসুমী, যা নিয়ে ইতিমধ্যে নানা কানাঘুষা হচ্ছে চিত্রপাড়ায়। তবে কি তাদের সংসার ভেঙে যাচ্ছে? এমনটাই মনে করছেন সবাই।

এ বিষয়ে ওমর সানীর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আমি যা বলেছি স্পষ্ট করেই বলেছি। আমি শ্রদ্ধা রেখেই কথা বলতে চাই। আমার পরিবারের প্রতি, মৌসুমীর প্রতি আমার প্রচণ্ড শ্রদ্ধা আছে। আমার ছেলেমেয়ের প্রতি আমার শ্রদ্ধা আছে। সে যা বলেছে, কি ভেবে বলেছে আই ডোন্ট নো। এ বিষয়টি নিয়ে আমি নীরবতা পালন করলাম। তবে কিছুদিন ধরে একটু দূরত্ব তো চলছিল। কিন্তু আপনারা ভালো জানবেন, ফোন রেকর্ড অনুযায়ী তার সাথে আমার ফোনেও কথা হচ্ছিল না। আমি তার ব্যাপারে মন্দ কথা, খারাপ কথা কিছুই বলবো না।

কারণ সে এখনও আমার স্ত্রী। আমার সন্তানের মা। একটা কথা বলতে চাই, আমি কি বলেছি না বলেছি সম্পূর্ণ আমার ছেলে ফারদিন, আমার মেয়ে ফাইজা জানে। আমাদের কাছে যথেষ্ট পরিমাণ প্রমাণ আছে জায়েদ খান যে মৌসুমীকে ডিস্টার্ব করেছে। ফারদিন বলুক আর ফাইজা বলুক তাদের মায়ের সম্পর্কে।আমার ছেলেমেয়েরা কথা বলুক এ বিষয়গুলো নিয়ে। তারা যা সিদ্ধান্ত নেবে সেটাই হবে। আমি কিছু বলতে চাই না।’

এই সম্পর্কিত আরও খবর...