রুবী হকের আত্মার মাগফেরাত কামনা লন্ডনে মিলাদ মাহফিল ও শোকসভা

নিজস্ব প্রতিবেদক

  • প্রকাশিত: ৪ জুলাই ২০২২, ৮:৩৭ অপরাহ্ণ

বাংলাদেশ হিউম্যান রাইটস কমিশন, ইংল্যান্ড উইম‍্যান শাখার সভাপতি, মানবাধিকার নেত্রী, রুবী হকের আত্মার মাগফেরাত কামনা করে লন্ডনে মিলাদ মাহফিল ও শোকসভার আয়োজন করা হয়।

গত শুক্রবার (১ জুলাই) সন্ধ্যা ৭টায় লন্ডনের হোইটচ্যাপেল এর মক্কা গ্রিল রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযাদ্ধা দেওয়ান গোহ্ সুলতান।

জয়িতা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হিউম্যান রাইটস কমিশন, ইংল্যান্ড উইম্যান ব্রান্চ -এর নির্বাহী সভাপতি নাসিমা ফেরদৌস রোজ কাজী।


বিশেষ অতিথী ছিলেন ইউ কে গভর্নর ও প্রেসিডেন্ট আহাদ চৌধুরী, সাবেক স্পীকার আহবাব হোসেন, কাউন্সিলর জাহেদ চৌধুরী, কাউন্সিলর সাইদা চৌধুরী, ইউ কে উইম্যান্স ব্রান্চ BHRC প্রেসিডন্ট সাজিয়া স্নিগ্ধা, সেক্রেটারী লীনা, সহসভানেত্রী মনি, আওয়ামীলীগ নেত্রী হোসনেয়ারা মতিন, নাজমা হোসাইন, রুবি হকের পরিবারের পক্ষথেকে বাতিরুল হক সরদার – সাংবাদিক এবং মুজিবুল হক মনি, জামাল খান- ইউকে সহ সভাপতি BHRC, মুরাদ চৌধুরী – বিশিষ্ট রাজনীতিবিদ ও সাংবাদিক ।

স্মৃতি আজাদ- সাংস্কৃতিক নেত্রী, হামিদা ইদ্রিস, এনামুল হক- সভাপতি ঘাতকদালাল নির্মূল কমিটি ও রাজনীতিবিদ ,মারুফ আহমেদ, রেদোয়ান হোসেন, রুমানা চৌধুরী – সি ই ও – হাওয়া টিভি ,
আবিদুল বাসির- বিশিষ্ট ব্যক্তিত্ব ও শ্রমিক নেতা, প্রশান্ত দত্ত পুরোকায়স্থ -বি ই এম সকলের উপস্হিতিতে চমৎকারভাবে গভীর শ্রদ্ধার সাথে শোক সভা সম্পন্ন হয়েছে ।
বাংলাদেশ হিউম্যান রাইটস কমিশন, ইংল্যান্ড উইম‍্যান শাখার পক্ষ থেকে আরো ছিলেন রোকসানা সোনিয়া – যুগ্ম সম্পাদিকা, সখি খাতুন – সহ সভানেত্রী, রোকসানা পারভিন জুসনা- সাংগঠনিক সম্পাদক, ইশরাত জাহান পপি- সাংস্কৃতিক সম্পাদক, মিথিলা নাইম – অর্থ বিষয়ক সম্পাদিকা । লুৎফরনাহার হীরা-আন্তর্জাতিক সম্পাদিকা ।

এই সম্পর্কিত আরও খবর...