আগামী ২ অক্টোবর লন্ডনে অনুষ্ঠিতব্য ফ্যাশন এন্ড এন্টারটেইনমেন্ট লন্ডন-২০২২ নিয়ে সংবাদ সম্মেলন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১০ আগস্ট ২০২২, ২:০৩ পূর্বাহ্ণ

সম্মানিত গণমাধ্যমকর্মীরা,
আসসালামু আলাইকুম। আপনাদের মুল্যবান সময় ব্যয় করে আজকের সংবাদ সম্মেলনে উপস্থিত হওয়ায় তানাস ইভেন্ট প্রডাকশনের পক্ষ থেকে আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি। আপনারা জানেন শিক্ষা, সংস্কৃতি, রাজনীতি-অর্থনীতিসহ যুক্তরাজ্যের মূলধারার প্রায় সর্বক্ষেত্রেই এশিয়ান কমিউনিটি নানাভাবে এগিয়ে যাচ্ছে ভুমিকা রাখছে অনন্যভাবেও। আর এই এশিয়ান কমিউনিটির বিরাট একটি বিরাট অংশ জুড়ে রয়েছে আমাদের বাঙালীদের অবস্থান । কিন্তু বিভিন্ন ক্ষেত্রে, বিশেষ করে সংস্কৃতির দিক দিয়ে এশিয়ান কমিউনিটির অন্যান্যের মতো বাংলা কৃষ্টি-সংস্কৃতির বিকাশ সেভাবে হয়ে উঠেনি, উপস্থাপিত হয়ে উঠেনি যুগের সাথে তাল মিলিয়ে বেড়ে উঠা আমাদের নতুন প্রজন্মের আধুনিক ফ্যাশন সচেতনতার উপস্থাপনাও । আর মুলত সেই দৃষ্টিভঙ্গি থেকেই যুক্তরাজ্যের লন্ডন শহরের সমন্বয়ে বাংলা সংস্কৃতির বহিঃপ্রকাশে আমরা “ফ্যাশন এন্ড এন্টারটেইনমেন্ট লন্ডন ২০২২” শীর্ষক একটি ইভেন্ট আয়োজন করতে যাচ্ছি। যা বাঙালীদের দ্বারা আয়োজিত এই ধরনের অনুষ্ঠান তৃতীয়বারের মতো লন্ডন প্রিন্সি রিজেন্ট হোটেলে চিগওয়েল সেন্টারে আগামী ২ অক্টোবর সকাল ১১ টা থেকে রাত ১০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এতে শুধু ফ্যাশন নয় আমাদের বিশাল জনগোষ্টির আগ্রহের প্রতি লক্ষ্য রেখে সংশ্লিষ্ট বেশ কয়েকটি ষ্টল থাকা ছাড়াও মঞ্চে থাকবে নানা আকর্ষনীয় পরিবেশনা। যাতে বাঙালীসহ এশিয়ান কমিউনিটির স্বনামধন্য শিল্পিরা অংশগ্রহন করবেন। এবারে আমাদের চমক হিসেবে বাংলাদেশকে নিয়ে থাকছে ভিন্ন রকমের একটি পরিবেশনা। উলে­খ্য, গত ২৫ সেপ্টেম্বর হিল্টনে হয়ে গেল তানাস ইভেন্টের আয়োজনে এক বর্নাঢ্য ফ্যাশন শো। যেখানে অংশ নিয়েছিল বাংলাদেশ ভারত এবং পাকিস্তানের নামকরা সব ফ্যাশন ব্যান্ড। বাংলাদেশের নায়িকা অব লন্ডন, পিংকি প্রোমিজ বাই নিটি, তানাস ইভেন্টের গতবারের সফল পরিবেশনার জন্য এবারো তারা অংশ নিতে যাচ্ছে এই ফ্যাশন শো তে। বলে রাখা ভাল, ভারতের নামকরা লাক্সারিয়াস ফ্যাশন ব্যান্ড মঙ্গাসও সম্পৃক্ততা প্রকাশ করেছিল তানাজ ইভেন্টের গত আয়োজনে।

প্রিয় গণমাধ্যমকর্মীবৃন্দ, যুক্তরাজ্যে বাংলা গণমাধ্যমকর্মীদের রয়েছে শক্ত একটি অবস্থান। বিধায় আপনারা চাইলে যে কোনো অনুষ্ঠানকে সফল করতে পারেন অনায়াসেই । আসন্ন এই ইভেন্ট সম্পর্কে কমিউনিটিকে অবহিত এবং তাদরে অংশগ্রহন নিশ্চিত করতে আপানাদের সহযোগিতা অত্যন্ত আবশ্যকীয় বলেই আমরা মনে করি । আমাদের ইভেন্টটি সফল করতে আপানাদের ঐকান্তিক সহযোগিতা কামনা করছি। প্রত্যাশা করছি আপনাদের সকলের সহযোগিতায় আমাদের ইভেন্টটি অন্যতম একটি সফল ইভেন্ট হিসেবে প্রতিষ্টা পাবে।
আপনাদের সকলকে এই সংবাদ সম্মেলনে উপস্থিত হওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তানাস ইভেন্টস এর ডাইরেক্টর মিসেস তানিয়া খান। বক্তব্য রাখেন তানাস ইভেন্টস এর হেড অব মার্কেটিং কিশোর মনিয়া, হেড অব প্রজেক্ট ম্যানেজার তাহসিন আহমদ ও মার্কেটিং কনসালটেন্ট জিবরান সিদ্দীকী।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...