নতুন রূপে মেহজাবীন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ৭:৫১ অপরাহ্ণ

ঈদ বিরতির পর একটি মাত্র নাটকে অংশ নিয়েছেন, এরপরই ছুটি কাটাতে পাড়ি জমিয়েছিলেন সুদূর দুবাইতে। নিজের মতো করে সময়টা কাটিয়ে গেল মাসের শেষ সপ্তাহে দেশে ফিরেন ছোট পর্দার তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এরপর গেল দুইদিন অংশ নেন একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে।

তৃতীয়বারের মতো বাংলালিংকের শুভেচ্ছাদূত নিযুক্ত রয়েছেন মেহজাবীন। তারই অংশ হিসেবে এ বিজ্ঞাপনের শুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। রাজধানীর নাইন এন্ড হাফ স্টুডিওতে চিত্রায়িত এ বিজ্ঞাপনটি নির্মাণ করেন জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। মেহজাবীন ছাড়াও এখানে অংশ নেন অর্ধ শতাধিক শিল্পী।

আদনান আল রাজীব বলেন, ‘দুইদিন শুট করেছি। মেহজাবীন বাংলালিংকের শুভেচ্ছাদূত, এর আগেও তাকে নিয়ে যে কাজগুলো করেছি সেগুলোর রেসপন্স অনেক ভালো। আর তিনি তো কাজের বিষয়ে অনেক কো-অপারেটিভ। কাজ করে আরাম। এ কাজটা থিমেটিক কনসেপ্টে করেছি, দর্শকদের ভালো লাগবে।’

মেহজাবীন চৌধুরী জানান, বাংলালিংকের সঙ্গে যুক্ত থাকতে পেরে আনন্দিত এবং রানআউট ফিল্মসের সঙ্গে কাজ করা বরাবরই তার জন্য স্বাচ্ছন্দ্যের।

তিনি বলেন, ‘একটা সুন্দর গোছানো টিমের সঙ্গে কাজ করলে কাজটা যেমন ভালো দাঁড়ায়, সেইসাথে নিজের অভিজ্ঞতার ঝুলিতেও নতুন কিছু যোগ হয়। রানআউট ফিল্মস বরাবরই আমার পছন্দের একটা প্রোডাকশন হাউজ। তাদের সুষ্ঠু পরিকল্পনা এবং পরিপক্ব মেম্বারস, তাদের অ্যাপ্রিশিয়েশন কাজের গতি বাড়িয়ে দেয়।

এবারের কনসেপ্টও সুন্দর। আমাকে গানের সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে।’

‘চিরকাল আজ’ খ্যাত এ তারকা আজকে থেকে ‘পুনর্জন্ম ৩’ এর শুটিংয়ে অংশ নিয়েছেন। তিনি বলেন, ‘দর্শকরা এটা নিয়ে যে আগ্রহ দেখিয়েছেন তাদেরকে নিরাশ না করতেই সুন্দরভাবে প্রজেক্টটি করার চেষ্টা করছি, যার কারণে কিছুটা দেরি হলো।’

এই সম্পর্কিত আরও খবর...