বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের বিজিএম ১৭ অক্টোবর

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ১২:২৮ পূর্বাহ্ণ

বিয়ানীবাজার পৌরসভার হত দরিদ্র মানুষের সাহায্যার্থে প্রতিষ্ঠিত বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের উপদেষ্ঠামন্ডলী ও কার্যকরী কমিটির এক সভা গত ১৯ সেপ্টেম্বর ২০২২ সোমবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের এক হলে অনুষ্ঠিত হয়।

‘‘চলবো মোরা একসাথে জয় করবো মানবতাকে” এই শ্লোগানকে সামনে রেখে ট্রাষ্টের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন দেলু। সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন ট্রাষ্টে ধর্ম বিয়ষক সম্পাদক হাফিজ ময়নুল ইসলাম। কোরআন তেলাওয়াতের পর সিলেট শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর এ কে এম গোলাম কিবরিয়া, বিয়ানীবাজারের কৃতি সন্তান কবি ফজলুল হক, বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের ট্রাষ্টি ইসলাম উদ্দিনসহ যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা এবং ট্রাষ্টেরসহ-সভাপতি অজি উদ্দিন এবং ট্রাষ্টের অন্যতম সদস্য জসিম উদ্দিনের মায়ের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

সভায় আগামী ১৭ অক্টোবর ২০২২ সোমবার ট্রাষ্টের বিজিএম অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয় এবং সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে তা গৃহিত হয়।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রাষ্টের উপদেষ্টা মোহাম্মদ ফয়জুল হক, আব্দুল মতিন খান কবির, হারুনুর রশিদ দুদু, বেলাল উদ্দিন, মোহাম্মদ আব্দুল গনি, আনোয়ার হোসেন আহমদ মুরাদ, আবুল হোসেন, ট্রাষ্টের অন্যতম সদস্য বদরুল আলম, আব্দুল আহাদ, ট্রাষ্টের সহ সভাপতি মোজাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এমরান আহমদ, কোষাধ্যক্ষ মোঃ ইফতেখার আহমদ শিপন, যুগ্ম কোষাধ্যক্ষ মোঃ আব্দুল বাসিত, সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, যুগ্ম যুব ও ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান শিপুল, কার্যকরী সদস্য আব্দুল কাদির, আব্দুলল্লাহ আল মামুন দিলু, আলম হোসেইন, সামছুল আলম হারুন প্রমুখ।

এই সম্পর্কিত আরও খবর...