সামাজিক সংগঠনগুলো সমাজ থেকে অন্যায় অবিচার দূরীকরণে কাজ করে : প্রেসক্লাব সভাপতি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ৫:৫৯ অপরাহ্ণ

সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী বলেছেন, সামাজিক সংগঠনগুলো সমাজের কল্যাণের পাশাপাশি সমাজ থেকে অন্যায় অবিচার দূরীকরণেও কাজ করে। একইসাথে তরুণ ও যুব সমাজকে কল্যাণমূলক কাজে আগ্রহী করে তুলে। গত বুধবার রাতে দক্ষিণ সুরমার জালালপুর উন্নয়ন সংস্থার উদ্যোগে সংস্থার প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক সৈয়দ আলী হোসেন ইমানীর যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে সংবর্ধনা ও এলাকার ৭০ জন কৃষকদের মধ্যে সার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইকবাল সিদ্দকী বলেন, কৃষকদের মধ্যে সার বিতরণ একটি মহত কাজ। কারণ আমাদের কৃষকরা দেশের প্রাণ। তাদরেকে এইটুকু সহযোগিতা করা অনেক প্রশংসনীয় উদ্যোগ। একটি সুন্দর সমাজ প্রতিষ্টায় তরুণ প্রজন্মের ভূমিকা খুবই জরুরী উল্লেখ করে তিনি বলেন, জালালপুর উন্নয়ন সংস্থার সাথে জড়িত তরুণরা এই এলাকার চেহারা পাল্টে দিতে পারে। তিনি এই সংস্থা সততা ও দক্ষতার সাথে কাজ করে যাওয়ারও আহ্বান জানান।

সংস্থার সভাপতি মো. মাহফুজুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনিসুর রহমান অপুর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রাপলিটন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খালেদ আহমদ, এম সাইফুর রহমান বিএম কলেজের অধ্যক্ষ জিল্লুর রহমান শুয়েব, আনিলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখলাকুল আম্বিয়া বাতিন, জালালপুর বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল বাছিত বাচ্চু এবং সিলেট প্রেসক্লাবের সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ মেহেদী। অনুষ্টানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সংস্থার প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক সৈয়দ আলী হোসেন ইমানী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবনেতা লায়েক উদ্দিন, স্পেন প্রবাসী জাকারিয়া আহমদ, সমাজসেবী সৈয়দ টিপু, আব্দুল কাদির মুহিন, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সদস্য এস এম ফাহিম ও শেখ মো. ছাদিম, সংস্থার পক্ষে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি মোজাহিদ আলী, সহ সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক সালমান আলী সৌরভ ও আব্দুল আহাদ, দপ্তর সম্পাদক উজ্জল আহমদ নাহিদ, সদস্য জাহিদ মিয়া, দেলোয়ার হোসেন, সানাউল করিম শিবলু, হাসান আহমদ, শিপন আহমদ, জাহাঙ্গীর, আবু হানিফ, আরমান প্রমুখ। অনুষ্টানে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৭০ জন কৃষককে ১৫ কেজি করে সার প্রদান করেন অতিথিবৃন্দ। এ সময় সংবর্ধিত অতিথিকে সংস্থার পক্ষ থেকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

এই সম্পর্কিত আরও খবর...