সিলেটের লন্ডন প্রবাসী ৭ ব্যবসায়ীর জামিন মঞ্জুর

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ৫:৪৯ অপরাহ্ণ

সিলেটের লন্ডন প্রবাসী ব্যবসায়ী ও হোমল্যান্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ৭ পরিচালকের জামিন মঞ্জুর করেছেন মাগুরার আদালত। আজ আদালতে তাদেরকে হাজির করে জামিন আবেদন করা হয়। আদালত জামিন মঞ্জুর করেছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন আসামী পক্ষের আইনজীবী শফিকুজ্জামান বাচ্চু।

শফিকুজ্জামান জানান কোনো শর্ত ছাড়াই আদালত জামিন দিয়েছেন। বৃহস্পতিবারই কারাগারের প্রক্রিয়া শেষে তারা মুক্ত হবেন। তিনি বলেন, মামলা চলমান আছে, আইনী প্রক্রিয়ার মাধ্যমেই তা নিষ্পত্তি হবে।

জামিনপ্রাপ্তরা হলেন সিলেটের ওসমানীনগর উপজেলার বাসিন্দা জামাল মিয়া ও তার ভাই কামাল মিয়া, বিশ্বনাথের আবদুল আহাদ ও তার ভাই আবদুল হাই, ছাতকের জামাল উদ্দিন ও শাহজালাল উপশহরের আবদুর রাজ্জাক ও আব্দুর রব। তাদের মধ্যে জামাল মিয়া কোম্পানির ভাইস চেয়ারম্যান ও বাকি সবাই পরিচালক।

গত ২১শে সেপ্টেম্বর মতিঝিলে হোমল্যান্ড ইন্সুরেন্সেরর প্রধান কার্যালয় থেকে এই সাত পরিচালককে গ্রেপ্তার করেছিল পুলিশ। গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে মাগুরায় তাদের বিরুদ্ধে করা মামলায় এই প্রবাসীদের গ্রেপ্তার করা হয়। তবে কোম্পানীর বর্তমান চেয়ারম্যান এবং এমডিকে বাইরে রেখে প্রবাসী পরিচালকদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তারে প্রশ্ন দেখা দেয়। তাদের গ্রেপ্তারের পর দেশে বিদেশে তোলপাড় শুরু হয় ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...