হোম সার্ভিস বিউটিশিয়ানকে বাসায় ডেকে ধর্ষণ, গ্রেফতার ২

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ৬:৪৭ অপরাহ্ণ

রূপচর্চার সেবা নেওয়ার কথা বলে এক অনলাইন হোম সার্ভিস বিউটিশিয়ানকে রাজধানীর শুক্রাবাদের বাসায় ডেকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১২ অক্টোবর) রাতে শেরেবাংলা নগর থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকালে রাজধানীর শ্যামলীতে পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার এইচএম আজিমুল হক সংবাদ সম্মেলনে গ্রেফতারের বিষয়টি জানান। গ্রেফতারকৃতরা হলো—মো. রিয়াদ (২৪) ও ইয়াছিন হোসেন ওরফে সিয়াম (২৩)।

তিনি বলেন, ধর্ষণের শিকার ওই নারী সাভারে থাকতেন। একটি অনলাইন পেজের মাধ্যমে তিনি বাসায় গিয়ে নারীদের ফেসিয়াল করিয়ে দিতেন। পেজে দেওয়া নাম্বারে গত ১১ অক্টোবর এক মেয়েকণ্ঠের মাধ্যমে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা সেই নারীকে ফোন দেওয়া হয়। এসময় জানানো হয় শুক্রাবাদ এলাকায় ফেসিয়াল সেবা দিতে হবে। পরে সেই তথ্যের ভিত্তিতে সাভার থেকে বিউটিশিয়ান ওই নারী শুক্রাবাদের উদ্দেশে রওনা হন। এ সময় ছেলে কণ্ঠে একজন (রিয়াদ) তার অবস্থান সম্পর্কে ফোনে বারবার জানতে চাচ্ছিল। সন্ধ্যার পর ওই নারীকে রিয়াদ শুক্রবাদ থেকে রিসিভ করে তার ভাড়া বাসায় নিয়ে যায়। এ সময় ওই বাসায় রিয়াদ, তার বন্ধু সিয়াম ও জিতু ছাড়া আর কেউ ছিল না। তারা তিনজন মিলে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ওই নারীকে ধর্ষণ করে। ধর্ষণের পর সেই নারীকে রাস্তায় একটি সিএনজিতে তুলে দেয় তারা।

তিনি আরও বলেন, ধর্ষণের সঙ্গে জড়িত তিনজনই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ভুক্তভোগী নারীর সাথে তাদের কোনও পূর্ব পরিচয় ছিল না বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

এ সময় আজিমুল হক বলেন, ভুক্তভোগী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রথমে ধানমন্ডি থানায় যায় কিন্তু ঘটনাস্থল ধানমন্ডি থানা এলাকায় না হওয়ায় পরবর্তীতে শেরেবাংলা নগর থানায় এসে অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে শেরেবাংলা থানায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলার তদন্ত করতে গিয়ে ধর্ষণের সাথে জড়িত অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে। এবং আরেকজন পলাতক রয়েছে।

গ্রেফতারকৃত রিয়াদ ও সিয়াম সরাসরি ধর্ষণের সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে। এ ধর্ষণের সাথে তাদের আরেক বন্ধু জিতু সরাসরি জড়িত বলেও জানায় গ্রেফতারকৃতরা।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...