বাবার মৃত্যুর ৭ ঘণ্টার মাথায় মারা গেলেন ছেলে

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ণ

গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু পর তার ছেলে শিশুটিও চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে ঢাকার পঙ্গু হাসপাতালে ওই শিশুর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন নিহত শিশুর স্কুলশিক্ষক আফরোজা আক্তার। এর আগে দুপুরে একই দুর্ঘটনায় তার বাবা মোহাম্মদ মোখলেছুর রহমান মারা যান।

নিহত শিশু মো.ফয়সাল আহমেদ (১১), পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন জৈনা বাজার এলাকায় বাবা-মার সাথে ভাড়া থেকে স্থানীয় ফরিদপুর মডেল স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়ালেখা করত।

নিহত শিশুর স্কুলশিক্ষক আফরোজা আক্তার জানান, দুপুরে বাবার সঙ্গে মোটরসাইকেল যোগে স্কুল থেকে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে ফয়সালের বাবা মারা যান। তখন গুরুতর আহত হয় ফয়সাল। এরপর স্বজনেরা তাকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করালে, রাত সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়েছে।’

মাওনা হাইওয়ে থানার ওসি কংকণ কুমার বিশ্বাস জানান, শুক্রবার বেলা ১২টার দিকে ঢাকা–ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজার এলাকায় দ্রুত গতির একটি ড্রাম ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। তাতে ঘটনাস্থলেই মারা যায় মোটরসাইকেল চালক মোকলেছুর রহমান।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...