মৌলভীবাজারের জুড়ীতে নৌকার জন্য স্বামী-স্ত্রীর দৌড়ঝাঁপ

সিলেট অফিস,

  • প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ৭:০৯ অপরাহ্ণ

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা চেয়ে স্বামী-স্ত্রী-ভাতিজাসহ ১১ জন জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। এ নিয়ে জেলায় চলছে নানা আলোচনা।

জানা যায়, মৌলভীবাজার জেলার জুড়ীতে আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে উপজেলার সীমান্তবর্তী ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে পুরো ইউনিয়নের ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। পাশাপাশি বর্তমান চেয়ারম্যান মাসুক আহমদ ও তার স্ত্রী এবং ভাতিজা নৌকা প্রতীক চাওয়ায় জেলা জুড়ে আলোচনার সৃষ্টি হয়েছে।

জানা গেছে, নৌকা প্রত্যাশী প্রার্থীরা বুধবার (১৬ নভেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন।

তারা হলেন, ফুলতলা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুক আহমেদ, তার স্ত্রী উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিরিন আক্তার, বর্তমান চেয়ারম্যানের আপন ভাতিজা গোলাম জাকারিয়া পিয়াল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ফয়াজ আলীর ছেলে আব্দুল আলিম সেলু, জায়েদ আহমদ, ডা. মো. শওকত আলী, আব্দুল বাছিদ ছায়াদ, সানী পান্ডে, গিয়াস উদ্দিন ও আব্দুল লতিফ বাবু।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলতলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাসুক আহমদ বলেন, শিরিন আক্তার এখন আর আমার স্ত্রী নন। তার সাথে আমার কোনো সম্পর্ক নেই। তাছাড়া উনিসহ যে কেউ নৌকা চাইতে পারেন।

উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শিরিন আক্তার বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। ছাত্রলীগ, যুবলীগ করে আওয়ামী লীগ করছি। আমি দলের কর্মী হিসেবে নৌকার দাবিদার। আমি একজন মহিলা। আমাদের প্রধানমন্ত্রীও মহিলা। আমার বিশ্বাস আমি নৌকা পাব এবং নির্বাচন করব।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া জানান, মোট ১১ জনের সিভি আমাদের কাছে জমা হয়েছে। সবগুলো তালিকা জেলায় পাঠাবো। সেখানে থেকে যাচাই-বাছাই করে নেতৃবৃন্দ কেন্দ্রে পাঠাবেন। জেলার মাধ্যমে কেন্দ্র থেকে একজন প্রার্থীকে দলীয় মনোনয়ন দেওয়া হবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...