কুমিল্লায় বিএনপির সমাবেশে মোবাইল চুরির হিড়িক

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২, ৫:৫৪ অপরাহ্ণ

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশস্থল থেকে মোবাইল চুরির হিড়িক পড়েছে। বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমিন ফারহানার মোবাইল ফোন চুরি হয়েছে শুক্রবার রাতে। শনিবার (২৬ নভেম্বর) সমাবেশস্থল থেকে আরও অর্ধশতাধিক মোবাইল চুরির তথ্য মিলেছে। শনিবার দুপুর দেড়টার দিকে রুমিন ফারহানা নিজেই গণমাধ্যমকে তার মোবাইল চুরির তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, শুক্রবার রাতে টাউনহল মাঠে জনস্রোত দেখতে আসি। এরপরই আমার ব্যবহৃত মোবাইল ফোনটি চুরি হয়ে যায়। এদিকে সমাবেশ আসা একাধিক নেতাকর্মী জানান, শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীর ফোন চুরি হয়েছে।

চাঁদপুর থেকে আসা যুবদল নেতা আমির হোসেন বলেন, ‘সকাল ১০টার দিকে আমার মোবাইল চুরি হয়ে যায়। শুনেছি আরও অনেকের চুরি হয়েছে।’

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। এটি অষ্টম বিভাগীয় গণসমাবেশ। দুপুর ১২টা থেকে কুমিল্লা নগরীর টাউনহল মাঠে এ সমাবেশ শুরু হয়। দুপুর ১টার দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতাকর্মীরা মঞ্চে ওঠেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...