শ্রাবন্তীর বিরুদ্ধে আবারও মামলা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২, ১২:১৭ অপরাহ্ণ

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান সিংয়ের বিবাহবিচ্ছেদের মামলা নতুন মোড় নিয়েছে। মিথ্যা সাক্ষ্য দেওয়ায় অভিনেত্রীর বিরুদ্ধে আবার মামলা করেছেন তার প্রাক্তন এ স্বামী। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা করেছেন রোশান। কোনও ব্যক্তি যদি মামলা চলাকালীন মিথ্যা বয়ান দেন, তার বিরুদ্ধে এই মামলা করা যায়।

এর আগে বিবাহবিচ্ছেদ মামলা করেন অভিনেত্রী। মাসিক সাত লক্ষ টাকা খোরপোষের দাবি জানান শ্রাবন্তী। বিবাহবিচ্ছেদের মামলা করার সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেন অভিনেত্রী। আর তাতেই নাকি ধরা পরছে অসংগতি।

সূত্রের খবর, অভিনেত্রী নির্বাচনে দাঁড়ানোর সময় যে আয়-ব্যয়ের হিসাব দেন, তার সঙ্গে এই মামলায় দেওয়া তথ্যের অসংগতি রয়েছে। এমনই অভিযোগ রোশানের।

এই প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, ‘‘এই বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই জানাতে চাই না।’’

আলীপুর কোর্টে এই মামলার পরবর্তী শুনানি ধার্য্য করা হয়েছে ১৬ ডিসেম্বর। শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে অভিনেত্রীর, জানালেন রোশানের আইনজীবী।

উল্লেখ্য, রোশান সিংয়ের সঙ্গে ২০২০ সালে তৃতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন টলিপাড়ার চর্চিত এই নায়িকা। বছর ঘুরতে না ঘুরতে বিচ্ছেদ। ২০২১ সালে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেত্রী। দু’বছর ধরে চলছে এই মামলা। এ বার ফের অভিনেত্রীর উপর পাল্টা মামলা করলেন রোশান।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...