সিলেটে বক্সিং কমিটির প্রধান উপদেষ্টার পদ গ্রহণ করলেন পরিকল্পনা

সিলেট বিভাগ, বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি কমিটির প্রধান উপদেষ্টার পদ গ্রহণ করলেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান এমপি ও উপদেষ্টার পদ গ্রহণ করলেন সাবেক অতিরিক্ত সচিব মোঃ মিজানুর রহমান।

শনিবার সন্ধ্যা পর (৩ ডিসেম্বর) কবি নজরুল অডিটোরিয়াম অনুষ্ঠিতব্য দিরাই-শাল্লার উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় মন্ত্রী ও সচিবের হাতে প্রধান উপদেষ্টার চিঠি তুলে দেন সিলেট বিভাগ, বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির সভাপতি এবং বক্সিং কোচ, জাজ, রেফারি মো. আনোয়ার হোসেন ও কমিটির সহ সাধারণ সম্পাদক মো. রিপন আহমেদ। এসময় পরিকল্পনা মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান তারা।

মো. আনোয়ার হোসেন জানান, আমাদের সিলেট বিভাগের বক্সিং খেলোয়াড়গণ জাতীয়, আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ করে, সিলেট বিভাগ ও বাংলাদের জন্য চ্যাম্পিয়ন হয়ে গৌরব অর্জন করে আসছে, এরই ধারাবাহিকতায় বক্সিং উন্নয়নের লক্ষ্যে আমরা সিলেট বিভাগ, বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি (২০২২-২৪ ইং) কমিটি গঠন করে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে আসছি, বর্তমান সরকারের বাংলাদেশের ক্রীড়া উন্নয়নে ধারাবাহিকতায় সিলেট বিভাগীয় কমিটির মাধ্যমে বক্সিং কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে সুনামগঞ্জ তথা সিলেট বিভাগের গর্ব, আমাদের অহংকার পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, এম. এ. মান্নান এমপি সাহেবকে অত্র সংগঠনের নির্বাহী কমিটির প্রধান উপদেষ্টা হিসাবে পদ গ্রহন করেন।

সিলেট বিভাগ, বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি কমিটির সভাপতি মোঃ আনোয়ার হোসেন আরো বলেন, আজ থেকে আমাদের সিলেট বিভাগীয় কমিটির সকল কর্মকর্তাদের নিয়ে বক্সিং কার্যক্রমের দ্বারাকে আরো গতিশীল ও উন্নত করার স্বার্থে মাননীয় মন্ত্রী মহোদয় পরামর্শে কাজ করে বক্সিং কে আরো এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ। আমি বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান কে আমাদের সিলেট বিভাগের সাংগঠনিক বক্সিং কার্যক্রমের অনুমোদন দেওয়ার জন্য। বিজ্ঞপ্তি

[১] [২] [৩]