আওয়ামী লীগ প্রস্তুত, খেলা হবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ প্রস্তুত বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আওয়ামী লীগ প্রস্তুত আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে। বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে দলের বার্ষিক প্রতিবেদন উপস্থাপনের সময় বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের নিরাপদে বিদেশে পাঠিয়েছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, জিয়াউর রহমান বাংলাদেশের বহু মুক্তিযোদ্ধাকে হত্যা করেছে। ২১ আগস্টের মাস্টারমাইন্ড তারেক রহমান। মুচলেকা দিয়ে দেশ ছেড়েছে। এসব ইতিহাস আমাদের ভুলে গেলে হবে না।

ওবায়দুল কাদের বলেছেন, আমাদের সবার চেতনায় বঙ্গবন্ধু, আমাদের সবার নিশ্বাসে বঙ্গবন্ধু, আমাদের বিশ্বাসে বঙ্গবন্ধু। বাংলাদেশ যতদিন থাকবে ততদিনে বঙ্গবন্ধুর মৃত্যু নেই। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন তার মেয়ে শেখ হাসিনা।

তিনি আরও বলেন, নিজেদের টাকায় পদ্মা সেতু করে সবাইকে অবাক করে দিয়েছেন শেখ হাসিনা। তার এ ক্ষমতাকে দেখে প্রতিপক্ষের অন্তর জ্বলে। পদ্মসেতু উদ্বোধন হয়েছে, এখন মেট্রোরেল উদ্বোধন হবে। জ্বলে, তাদের অন্তর জ্বলে।

এর আগে শনিবার সকাল সাড়ে ১০টায় সম্মেলন উদ্বোধন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত গাওয়ার পর দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন তিনি। সোহরাওয়ার্দী উদ্যান এখন দলটির কাউন্সিলর ও ডেলিগেটদের পদচারণে মুখর হয়ে উঠেছে।

[১] [২] [৩]