বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুক্তরাজ্য আওয়ামী লীগের পুষ্পস্তবক অর্পণ

মতিয়ার চৌধুরী, লন্ডন,

  • প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২২, ৫:১০ পূর্বাহ্ণ

যুক্তরাজ্য আওয়ামী লীগের পক্ষ থেকে ধানমন্ডির ৩২ নাম্বারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

ঢাকা সফররত যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের নেতৃত্বে যুক্তরাজ্য আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল ২৬ ডিসেম্বর সকালে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু জাদুঘরের কিউরেটর নজরুল ইসলাম খান, বরিশাল মহানগর আওয়ামী লীগ নেতা মশিউর রহমান খান, যুক্তরাজ্য আওয়ামী লীগের জনসংযোগ সম্পাদক রবিন পাল, শিল্প ও বাণিজ্য সম্পাদক আসম মিসবাহ,উপদপ্তর সম্পাদক খসরুজ্জামান খসরু,কার্যকরী সদস্য আশরাফুল ইসলাম, ক্যামব্রিজ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, বার্মিংহাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী মাখন, স্পেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল কামালী, যুক্তরাজ্য ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব ভূইয়া, সহ সভাপতি সারওয়ার কবির, শহিদুল ইসলাম, লন্ডন ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন ইসলাম প্রমূখ। যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ধানমন্ডির ৩২ নম্বরের বাড়ি ও ঘুরে দেখেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...