আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন মাশরাফি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২২, ৫:৪৯ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ঘোষিত হলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এমপি। সোমবার রাতে গণভবনে আওয়ামী লীগের প্রেসিডিয়ামের বৈঠক শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই ঘোষণা করেন।

সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় সভাপতিত্ব করেছেন শেখ হাসিনা। সেই সভায় কার্যনির্বাহী নাম চূড়ান্ত করা হয়।

ওবায়দুল কাদের বলেন, “আজকে সভাপতি মন্ডলীর সভায় কার্যনির্বাহী সংসদের যে পদ গুলো শুন্য ছিল তার মধ্যে একটি পদ যুব ও ক্রীড়া সম্পাদক হিসেবে মাশরাফি বিন মুর্তজাকে ঘোষণা করা হয়েছে। আর বাকি সব গুলো পদ পূরণের জন্য সভাপতিকে দায়িত্ব দেয়া হয়েছে।”

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে গত ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদের নির্বাচিত হন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কথা মাথায় রেখে এবারের সম্মেলনে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে বড় কোনো পরিবর্তন আনা হয় নি। ৮১ সদস্যবিশিষ্ট কমিটিতে শ্রম ও জনশক্তি এবং প্রচার ও প্রকাশনা বিষয়ক উপসম্পাদক পদ এখনো অঘোষিত।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...