সিকৃবি শিক্ষক সমিতি নির্বাচনে আওয়ামীপন্থীদের জয়

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ৭:১৯ অপরাহ্ণ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির ২০২৩ এর নির্বাচনে আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ মনোনীত প্যানেলের জয় হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদক সহ মোট ১১ টি পদেই পূর্ণ প্যানেলের জয় পেয়েছেন আওয়ামীপন্থী শিক্ষকরা।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে বিকাল ৫ টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. স্নেহাংশু চন্দ্র শেখর। সকাল ১১ টায় নির্বাচনের কেন্দ্র পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞা। আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ মনোনীত ও বিএনপি পন্থী শিক্ষকদের সংগঠন সাদা দল মনোনীত দুটি প্যানেলর অংশগ্রহণে ১১ পদের বিপরীতে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সর্বোচ্চ ভোট (১৫৬) পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন কৃষি অর্থসংস্থান ও ব্যাংকিং বিভাগের অধ্যাপক ড. মোঃ শাহ আলমগীর, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আওয়ামীপন্থী গণতান্ত্রিক শিক্ষক পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থী প্রাণী পুষ্টি বিভাগের অধ্যাপক ড. মোঃ সাদ উদ্দিন মাহফুজ।

এছাড়া সহ-সভাপতি পদে কৃষি পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মাসুদ আলম, কোষাধ্যক্ষ পদে ফার্মাকোলজি ও টক্সিকোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ মু. আক্তারুজ্জামান, যুগ্ম সম্পাদক পদে কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের সহকারী অধ্যাপক কিশোর কুমার সরকার, ও সদস্য পদে সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. পীযুষ কান্তি সরকার, মৎস্য স্বাস্থ্য ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. এম এম মাহবুব আলম, মাৎস্যচাষ বিভাগের অধ্যাপক ড. মোঃ সাখায়াত হোসেন, এপিডেমিওলজি ও পাবলিক হেলথ বিভাগের অধ্যাপক ড. সুমন পাল, প্ল্যান্ট ও এনভায়রনমেন্টাল বায়োটেকনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সোনিয়া বিনতে শহীদ, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক মোঃ খালিদ হোসেন নির্বাচিত হয়েছেন। বিজ্ঞপ্তি

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...