সিলেটকে আরও শক্ত অবস্থানে নিতে চান মাশরাফি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ১২:০৪ অপরাহ্ণ


ঢাকা-চট্টগ্রামের পর আজ থেকে শুরু হচ্ছে বিপিএলের সিলেট পর্ব। এবার নিজেদের মাঠেও ধারাবাহিকতা অব্যাহত রাখতে চায় সিলেট স্ট্রাইকার্স। এ পর্যন্ত ৭ ম্যাচে ৬ জয়ে ভর করে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মাশরাফি-মুশফিকদের সিলেট।

আজকের ম্যাচে জয় নিয়ে টেবিল টপার সিলেটকে আরও শক্ত অবস্থানে নিতে চান অধিনায়ক মাশরাফি।

শুক্রবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্সের ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। এবার স্বাগতিক সিলেট নিজেদের মাঠে শীর্ষস্থানটা মজবুত করার লক্ষ্য নিয়ে খেলবে বলে আশা করছেন ভক্তরা।

আসরে এ পর্যন্ত ঢাকার দুই পর্বে ৫টি ও চট্টগ্রাম পর্বে ২টি ম্যাচ খেলে সিলেট। এরমধ্যে ৬টিতে জয় পেয়েছে মাশরাফির নেতৃত্বাধীন সিলেট। মাশরাফির দলের একমাত্র হার চট্টগ্রামের মাটিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে। ৫ উইকেটে ম্যাচটি হেরেছিলো সিলেট।

সিলেটের জয়ের ধারায় থাকা দলটিতে ছন্দে রয়েছেন ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয় কিংবা জাকির হাসানরা। আর বোলিংয়ে মোহাম্মদ আমির, মাশরাফি, ইমাদ ওয়াসিমরা তো প্রতিপক্ষ শিবিরে কাঁপন ধরাচ্ছেন। তাতে একের পর এক জয় পাচ্ছে দলটি।

অন্যদিকে শোয়েব মালিক, মোহাম্মদ নাওয়াজ, সিকান্দার রাজা, পাথুম নিশাঙ্কাদের মতো তারকা ক্রিকেটার নিয়ে দল গঠন করলেও ধারাবাহিক পারফরম্যান্স হচ্ছে না রংপুরের। ছয় ম্যাচে ৩ জয় আর ৩ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ৪ নম্বরে রয়েছে সোহানের দলটি। এই মুহূর্তে সিলেটের মাটিতে স্বাগতিকদের হারিয়ে নিজেদের অবস্থান দৃঢ় করতে প্রস্তুত রংপুর।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...