অসুস্থ্য চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু-সুস্থতায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪২ পূর্বাহ্ণ

সিলেটের চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চারখাই থানা বাস্থবায়ন পরিষদ চারখাইয়ের সভাপতি অসুস্থ্য হোসেন মুরাদ চৌধুরীর আশু-সুস্থতা কামনায় লন্ডনে এক দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১লা ফেব্রুয়ারী বুধবার, চারখাই থানা বাস্তবায়ন ও উন্নয়ন ট্রাস্ট ইউকে’র উদ্যোগে পূর্বলন্ডনের লন্ডন বাংলা প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া পূর্ব এক আলোচনা সভা সংগঠনের সভাপতি, বীর মুক্তিযুদ্ধা ফয়জুর রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, আব্দুল কাদির চৌধুরী মুরাদের পরিচালনায় অনুষ্টিত হয়।

এতে উপস্থিত ছিলেন, সংগঠনের সহসভাপতি শাহাব উদ্দিন, ট্রেজারার, আহাদ কবীর, সাংগঠনিক সম্পাদক আওলাদ চৌধুরী, ওয়াহিদ খাঁ রানা, জামিল আহমদ, মোহাম্মদ রানা, লন্ডনবাংলা প্রেসক্লাবের কার্য্যনির্বাহী সদস্য আহাদ চৌধুরী বাবু ও অন্যান্যরা।

সভায় হোসেন মুরাদ চৌধুরীকে একজন তরুণ সমাজসেবী, জনদরদী ও সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে অগ্রণী ভূমিকা পালনকারী চেয়ারম্যান হিসেবে উল্লেখ করে, তাঁর দ্রুত সুস্থ্যতায় মহান আল্লাহ রাব্বুল আল-আমীনের কাছে দোয়া প্রার্থনা করা হয়। এতে দোয়া পরিচালনা করেন, মাওলানা কামাল উদ্দিন।

এ সভায় চারখাই থানা বাস্তবায়নের অতীব দ্রুত সম্ভ্যতার লক্ষ্যে প্রস্তাবিত এলাকার ইতিহাস, ঐতিহ্য সংস্কৃতি,মুক্তিযুদ্বে অবদান, সর্বোপরি ১৯৪৭ সালে ভারত বিভাগ কালে জনসমর্তন আদায়ে চারখাই হয়ে বিয়ানীবাজার পরিভ্রনে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর প্রচারণায় ধন্য পটভূমিসহ ডকুমেন্টরী বিনির্মাণ, ম্যাগাজিন প্রকাশনা ও সংস্কৃতিক পরিমণ্ডলে আগামী মে মাসে লন্ডনে ‘চারখাই থানা বাস্থবায়ন মেলা’ উদ্যোগের কথা তুলে ধরা হয়। -বার্তা প্রেরক আব্দুল কাদির চৌধুরী মুরাদ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...