মৌলভীবাজারের কুলাউড়ায় পথশিশুদের প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সিলেট অফিস,

  • প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৩, ৭:৩১ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র (কম্বল) পেয়েছে কুলাউড়ার পথশিশুরা। মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের এমপির পক্ষে শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের এই শীতবস্ত্র কুলাউড়ার আলোর পাঠশালা স্কুলের পথশিশুদের মাঝে বিতরণ করা হয়েছে।

কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরীর সভাপতিত্বে কুলাউড়া রেলস্টেশন এলাকায় আলোর পাঠশালা স্কুলের ৬৫ জন অসহায় পথশিশুদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকার। স্বাগত বক্তব্য রাখেন ইউএনওর শিশুপুত্র জাবির মাহমুদ।
পাঠশালার শিক্ষক হাবিবুর রহমান হোসাইনের পরিচালনায় বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এমপির প্রতিনিধি হোসেন মনসুর, এমপির অফিস সহকারী শেখ রুহেল, কুলাউড়া রেলওয়ে স্টেশন মাস্টার মোঃ রুমান আহমদ, ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি আব্দুল লতিফ, সংবাদকর্মী মহি উদ্দিন রিপন প্রমুখ।

এমপির অফিস সহকারী শেখ রুহেল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপির বরাদ্দকৃত এ শীতবস্ত্র (কম্বল) ৬৫ জন অসহায় পথশিশুদের মাঝে বিতরণ করা হয়। এর আগেও উপজেলার বিভিন্ন এলাকার গরিব ও দুস্থদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...