ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাথে উইম্যান ই-কমার্স “উই”র মতবিনিময় অনুষ্ঠিত

ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাথে যুক্তরাজ্যে সফররত বাংলাদেশ থেকে আগত নারী উদ্যোগক্তা উইম্যান ই-কমার্স “উই”র সঙ্গে এক মতবিনিময় ও নৈশভোজ অনুষ্ঠিত হয় ।

গতকাল সন্ধ্যায় ব্রাকনেলের দারুচিনি রেস্টুরেন্টে বিবিসিসিআই প্রেসিডেন্ট সাইদুর রহমান রেনুর সভাপতিত্বে ও বিবিসিসিআই’র ডিজি এএইচএম নুরুজ্জামানের পরিচালনায় মতবিনিময় সভায় আলোচনায় অংশ নেন বিবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট কাউন্সিলার জাহাঙ্গীর হক, লন্ডন রিজিওনের প্রেসিডেন্ট মনির আহমদ, ফাইন্যান্স ডিরেক্টর আতাউর রহমান কুটি, ডিরেক্টর এন্ড এডভাইজার মুহিব চৌধুরী, ডিরেক্টর এন্ড এডভাইজার শফিকুল ইসলাম, মেম্বার শীপ ডিরেক্টর আব্দুল মুমিন, পাবলিকেশন ডিরেক্টর এম এ লাকি, ডিরেক্টর আব্দুল ওয়াছে চৌধুরী, বিবিসিআই মেম্বার মোহাম্মদ আবু লেইস, এনটিভি’র ইউকে’র সিইও সাবরিনা হোসেইন, বাংলাদেশ হাইকমিশনের কমার্শিয়াল কন্সুলার তানভির মোহাম্মদ আজিম, বিলেতের নারী উদ্দ্যোগতা কাউন্সিলার সাঈদা চৌধুরী, হাফছা ইসলাম ছাড়াও উই’র প্রেসিডন্ট নাসিমা আক্তার নিশা, সিলকো গ্লোবালের সিইও সৌম্য বসু প্রমূখ।

চেম্বার নেতৃবৃন্দ বাংলাদেশ থেকে আগত প্রতিনিধি দলকে স্বাগত জানান এবং বলেন ই কমার্স বিজনেস সম্প্রসারণে নারী উদ্যোগতাদের এই প্রচেষ্টা স্মার্ট বাংলাদেশ গঠনে বিশেষ ভূমিকা পালন করবে। প্রতিনিধি দলের পক্ষ থেকে এই আয়োজনের জন্য বিবিসিসিআইকে ধন্যবাদ জানান।

[১] [২] [৩]