লন্ডন বাংলা প্রেস ক্লাবের দাতা সদস্য মাহমাদুর রশিদের ইন্তেকালে ক্লাব নেতৃবৃন্দের শোক

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১ মার্চ ২০২৩, ১১:৫১ অপরাহ্ণ

যুক্তরাজ্যের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব, লন্ডন বাংলা প্রেস ক্লাবের দাতা সদস্য আলহাজ্ব মাহমাদুর রশিদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ক্লাব নেতৃবৃন্দ।
ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তিদানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, যুক্তরাজ্যের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব মাহমাদুর রশীদ গত ২৮ ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধ্যা ৬টায় সিলেট নগরীর মীরাবাজার আগপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন । ইন্না-লিল্লাহী ওয়া ইন্না-লিল্লাহী রাজিউন। তাঁর বয়স হয়েছিলো ৮৪ বছর । মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, নাতি-নাতনীসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম নামাজে জানাজা ২রা মার্চ বৃহস্পতিবার বাদ জোহর হযরত শাহজালাল (রহঃ) দরগাহ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে । ওইদিন বাদ আসর দক্ষিণ সুরমার কুচাই পশ্চিমভাগ নওয়াগাঁও জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে মরহুমকে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হবে।
আলহাজ্ব মাহমাদুর রশীদ ছিলেন বিলেতে রেস্টুরেন্ট ইন্ডাস্ট্রির সর্ববৃহৎ সংগঠন ‘বাংলাদেশ ক্যাটারার্স অ্যাসোসিয়েশন ইউকের প্রেসিডেন্ট, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট ইউকে কমিটির চেয়ারম্যান ও ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ডাইরেক্ট । ব্রিটেনে বাংলাদেশী কমিউনিটির অগ্রযাত্রায় জনাব মাহমাদুর রশীদের অবদান অনস্বীকার্য। ব্যক্তিগত জীবনে তিনি ছিলেন সদালাপী, বিনয়ী ও পরোপকারি। সংবাদ বিজ্ঞপ্তি

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...