রোমে প্রবাসী বাংলাদেশি নারীদের নারী দিবস উদযাপন: নারী নির্যাতন বন্ধে রুখে দাঁড়াবার আহ্বান

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি ইতালি।,

  • প্রকাশিত: ১২ মার্চ ২০২৩, ৪:১৯ অপরাহ্ণ

রোমে প্রবাসী বাংলাদেশি নারীদের নারী দিবস উদযাপন: নারী নির্যাতন বন্ধে রুখে দাঁড়াবার আহ্বান

ইতালিতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে প্রবাসী নারীরা। নারী সংগঠক মেহেনাস তাব্বাসুম শেলির সার্বিক ব্যবস্থাপনায় ও আয়োজনে বৃহস্পতিবার রাজধানী রোমের স্থানীয় একটি হলরুমে আয়োজিত এই অনুষ্ঠানে বিভিন্ন পেশার নারীরা অংশগ্রহণ করে।

এই সময় আয়োজক মেহেনাস তাব্বাসুম শেলি বলেন “সর্বজয়ী এই নারীরা আজো অবহেলিত ও নিপীড়িত। সমাজকে ক্ষত বিক্ষত করা পশুদের হাত থেকে নারীরা এখনো প্রতিনিয়ত জীবন যুদ্ধে হেরে গিয়ে নিজের জীবন বিসর্জন দিচ্ছে। এই পট পরিবর্তন করতে হবে। আমাদের সম্মিলিত ভাবে কাজ করতে হবে।” বিশেষ করে নারী নির্যাতন প্রতিরোধে সকলকে রুখে দাঁড়াবার আহ্বান জানান‌ তিনি।

এছাড়া ও আরো উপস্থিত ছিলেন মলিন তাহের, শিল্পী চৌধুরী, সানজিদা বাসের, নাসরিন চৌধুরী, নাসিমা বেবী, ইফরোজা খানম ইফা, পরশমনি, দিনা শিল্পী, নুসরাত, রেনু, জুঁই, চম্পা, লিজা আক্তার, শারমিন, রিমু, রিমা আক্তার, মুন্নী আক্তার ,সামিয়া আক্তার , জিনাত নিশি, শামীমা আহমেদ পলিন, সুমাইয়া প্রমুখ।

আয়োজনে উপস্থিত নারীরা বলেন” নারীরা তাদের মেধা, মনন ও কর্ম কর্ম দক্ষতা কে কাজে লাগিয়ে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত, এমন কি চ্যালেঞ্জিং কাজ গুলো ও করছেন অত্যন্ত পারদর্শীতার সঙ্গে।”

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...