সিলেটে বাংলাদেশ-সিশেলসের আন্তর্জাতিক প্রীতি ম্যাচ ২৫ মার্চ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ৬:৫৭ অপরাহ্ণ


সিলেট জেলা স্টেডিয়ামে বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও সিশেলস জাতীয় ফুটবল দলের মধ্যে দু’টি আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। ফিফা উইন্ডোতে আগামী ২৫ ও ২৮ মার্চ ম্যাচ দু’টি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে ফিফা উইন্ডোতে সিলেটে ত্রিদেশীয় একটি ফুটবল টুর্নামেন্টের উদ্যোগ নিয়েছিল। প্রাথমিক আলোচনায় বাংলাদেশের সাথে এই টুর্নামেন্টে খেলতে সম্মতি দিয়েছিল ব্রুনাই ও সিশেলস। শেষ মুহূর্তে ব্রুনাই আসতে অপারাগতা প্রকাশ করায় সিশেলসের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ খেলবে জামাল ভূইয়ারা। এই সিরিজে খেলতে বুধবার সিলেটে এসে পৌঁছে সিশেলস জাতীয় ফুটবল দল।
এই সিরিজকে সামনে রেখে বৃহস্পতিবার (২৩ মার্চ) সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশন সিলেট জেলা ক্রিড়া সংস্থার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে সিরিজের বিভিন্ন দিক তুলে ধরেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্য ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। তিনি জানান, এই ম্যাচের সময়সূচী ফিফা নির্ধারিত। নির্ধারিত দিনে বিকেল পৌনে ৪টায় ম্যাচ দু’টি শুরু হবে। আজ (২৪ মার্চ) সকাল ১০ টা থেকে জেলা স্টেডিয়ামের কাউন্টারে খেলার টিকেট বিক্রি শুরু হবে। টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। সফলভাবে আন্তর্জাতিক ম্যাচ দু’টি সম্পন্নে ক্রীড়া সংগঠক, সাংবাদিকসহ সকল মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন মাহি উদ্দিন আহমদ সেলিম। একই সঙ্গে মাঠে এসে ম্যাচ দু’টি উপভোগ করার জন্য ফুটবলানুরাগীদের প্রতি আহবান জানান তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শাহিদ চৌধুরী জুয়েল, সহ-সাধারণ সম্পাদক হানিফ আলম চৌধুরী, ডিএফএর নির্বাহী সদস্য সমর চৌধুরী, ডিএফএ সদস্য দিপাল কুমার সিংহ প্রমুখ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...