প্রকাশ্যে শাহরুখ-কন্যাকে চুমু অমিতাভের নাতির

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ৬:০২ অপরাহ্ণ

তাদের প্রেম নিয়ে গুঞ্জন আগেই ছিলো। এবার দেখা গেলো নতুন দৃশ্য। ২৮ মার্চ ছিল অভিনেতা সুনীল শেট্টির ছেলে অহন শেট্টির প্রেমিকা তানিয়া শ্রফের জন্মদিন। তানিয়ার জন্মদিন উপলক্ষে আয়োজন করা হয়েছিল এক বিশাল অনুষ্ঠান। তারকাখচিত জন্মদিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের নতুন প্রজন্মের সব তারকা। অনন্যা পাণ্ডে থেকে অগস্ত্য নন্দ, সুহানা খান— হাজির হয়েছিলেন সবাই। তানিয়ার জন্মদিনে ফ্রেমবন্দি হল এক অন্য দৃশ্য।

সুহানা আর অগস্ত্যর সম্পর্ক নিয়ে ইতোমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়। বিশেষত ক্রিসমাসের সময় কাপুর পরিবারের মধ্যাহ্নভোজে যখন অগস্ত্যর সঙ্গে সুহানাকে দেখেছিল সবাই। যা দেখে সব জল্পনার শুরু। অনেকে ধরেই নিয়েছিলেন সত্যিই ‘ডেট’ করছেন তারা। এ বার সেই জল্পনাই যেন আরও জোরদার হলো।

তানিয়ার জন্মদিনের পার্টি থেকে বার হওয়ার সময় গাড়ি অবধি সুহানাকে ছাড়তে গেলেন অগস্ত্য। সুহানার উদ্দেশে ছুড়ে দিলেন আদুরে চুমু। সেই মুহূর্তে লেন্সবন্দি হওয়ার পরেই আরও বেশি করে আলোচনা শুরু হয়েছে।

প্রসঙ্গত, জ়োয়া আখতারের ওয়েব সিরিজ়ের মাধ্যমেই সিনেমার জগতে অভিষেক হতে চলেছে সুহানা এবং অগস্ত্যর। সেই সেট থেকেই কি তবে শুরু হল কোনো নতুন সম্পর্কের? এই বিষয়ে অবশ্য তারা কোনো মন্তব্য করেননি। সুহানা আর অগস্ত্যর বন্ধুত্ব এখন কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...