স্পিকার শাফিকে সাউন্ডেক ক্যারম ক্লাবের পক্ষ থেকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩, ১০:৫৯ পূর্বাহ্ণ

কমিউনিটিতে বিশেষ অবদানের জন্য ব্রিটেনের প্রাচীনতম ক্যারম ক্লাব সাউন্ডেক ক্যারম ক্লাব ইউকে ২৫ তম ক্লাবের জন্মবার্ষিকী উপলক্ষে লন্ডন ব্যুরো অফ টাওয়ার হ্যামলেট’স কাউন্সিলের স্পীকার কাউন্সিলর শাফী আহমদ কে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

মঙ্গলবার (১৪মার্চ) সন্ধ্যা ৭টায় ক্লাবের নিজস্ব ভবণে একটি অনারম্ভন অনুস্টানের মাধ্যমে এই সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন পোপলার ক্যারম একাডেমির প্রতিষ্ঠাতা মুমিনুর রহমান চৌধুরী লিজু ও পরিচালনা করেন সাউন্ডেক ক্যারম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুর রহমান খান সুজা। প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন লন্ডন এডুকেশন ট্রাস্ট ইউকে চেয়ারম্যান ও তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ি ইউনিয়ন সোসাইটি ইউ কের সেক্রেটারি শাহীন আহমদ।

এসময় ক্লাবের পক্ষ থেকে টাওয়ার হ্যামলেট’স কাউন্সিলের স্পিকার কাউন্সিলর শাফী আহমদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল ও ক্লাবের সভাপতি আব্দুর রহমান খান সুজা।

প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল বলেন, ১৯৯৭ সালে মাত্র ৭ জন সদস্য নিয়ে যাত্রা শুরু হয়েছিল ব্রিটেনে প্রথম বাংলাদেশি মালিকানাধীন ক্যারাম ক্লাব সাউন্ডটেক ক্যারাম ক্লাব। এই ক্লাবের প্রতিষ্ঠা লগ্ন থেকে শুরু করে বর্তমান পর্যন্ত সক্রিয় ভুমিকা রেখেছেন প্রতিষ্টাতা সভাপতি আব্দুর রহমান খান সুজা। আজ এই ক্লাব সর্বজন স্বীকৃত একটি প্রতিষ্ঠিত ক্যারাম ক্লাবে পরিণত হয়েছে। এসব সম্ভব হয়েছে বাংলাদেশি কমিউনিটির অংশগ্রহণ এবং সাহায্য সহযোগিতার জন্য।

ক্লাবের সকল কার্যক্রম সফলভাবে চালিয়ে যাওয়ার জন্য তিনি আব্দুর রহমান খান সুজার ভূয়সী প্রসংসা করেন। সাউন্ডেক ক্যারম ক্লাব আছে বলেই ক্যারম খেলা আছে। আগামীতেও এই ক্লাবটি তাদের আয়োজনের অব্যাহত থাকবে বলেও তারা আশাবাদ ব্যক্ত করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...