বৃহত্তর ঢাকাদক্ষিণ কো-অপারেটিভ সোসাইটি ইউকের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৬ এপ্রিল ২০২৩, ১২:৫০ পূর্বাহ্ণ

গ্রেটার ঢাকাদক্ষিণ কো-অপারেটিভ সোসাইটি ইউকের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।
সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার বৃহত্তর ঢাকা দক্ষিণ পরগনা কে নিয়ে নবগঠিত সংগঠন বৃহত্তর ঢাকাদক্ষিণ কো-অপারেটিভ সোসাইটি ইউকের উদ্যোগে সোমবার (৩ এপ্রিল) স্থানীয় একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি দেওয়ান নজরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলামের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের স্পিকার কাউন্সিলর সাফি আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলরের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলর আ ম অহিদ আহমেদ। যুক্তরাজ্যে বসবাসরত বিভিন্ন অঞ্চল থেকে বৃহত্তর ঢাকা দক্ষিণ পরগনার বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে দোয়া ও ইফতার পূর্ব এক সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহণ করেন ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমদাদ হোসেন টিপু, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউ কের সাবেক সভাপতি ফেরদৌস আলম, তমিজুর রহমান চৌধুরী রঞ্জু, বিশিষ্ট সাংবাদিক মাহমুদুর রহমান শানুর, দেলোয়ার হোসেন, আশরাফ হোসেন সফি, ঢাকাদক্ষিণ ডিগ্রী কলেজের সাবেক জি এস রোমান আহমেদ চৌধুরী, আবুল নাইস, শামীম আহমদ, ইকবাল হোসেন, শোয়েব আহমেদ, ময়েজ উদ্দিন,গোলাম নেওয়াজ চৌধুরী শিমু, নুরুল আলম শাহীন, কয়েস আহমদ, খালেদ আহমেদ,সংগঠনের সহ-সভাপতি নজরুল ইসলাম ফরিদ সহ-সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন কোষাধ্যক্ষ কাওসার আহমেদের জগলু, সাংগঠনিক সম্পাদক সাদেক আহমেদ,ক্রীড়া সম্পাদক,হেলাল আহমদ, প্রেস এন্ড পাবলিকেশন সম্পাদক মাইনুল ইসলাম , মেম্বারশিপ সেক্রেটারি রহিম উদ্দিন মুক্তা, এডুকেশন এন্ড কালচারাল সেক্রেটারি আব্দুল কাদির, সহকারী কোষাধ্যক্ষ্য হোসেন আলী তাজ,
সিনিয়র সদস্য সেলিম আহমদ, কামাল উদ্দিন, হোসেন আহমেদের সুজা, সুবহান উদ্দিন, রসুম জসিম উদ্দিন, শাহিদ খান,শাহীন আহমেদ প্রমুখ।
সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে যুক্তরাজ্য ও বসবাসরত ঢাকাদক্ষিণ পরগনার অধিবাসীদেরকে নিয়ে সমবায়ের ভিত্তিতে ভাতৃত্ব ও ঐক্যের মাধ্যমে জীবনমানের উন্নয়ন সাধন করা এবং যোগাযোগের সেতুবন্ধন রচনা করা। যাহা আগামী প্রজন্মের সাথে এলাকার ঐতিহ্যকে ধরে রাখবে । ইফতারের পূর্বে ডঃ মাওলানা আশরাফুল ইসলামের মাহে রমজানের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন এবং শেষে দেশ ও জাতি তথা মুসলিম উম্মাহর শান্তি ও মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...