মিস ইন্ডিয়া মুকুট জিতলেন নন্দিনী গুপ্তা

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৩, ১:৪৪ অপরাহ্ণ

মিস ইন্ডিয়া ২০২৩-এর বিজয়ী হলেন রাজস্থানের নন্দিনী গুপ্তা। শনিবার (১৫ এপ্রিল) রাতে মণিপুরের ইন্ডোর স্টেডিয়ামে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মাথায় পরলেন দেশের সবচেয়ে জনপ্রিয় সৌন্দর্য প্রতিযোগিতার মুকুট। নন্দিনী গুপ্তাকে বিজয়ের মুকুট পরিয়ে দেন ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২২’ বিজয়ী সিনি শেঠি।
দিল্লির শ্রেয়া পুঞ্জা প্রথম রানার আপ, এবং মণিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৭১তম সংস্করণে নন্দিনী এবার ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন।
১৯ বছরের নন্দিনী গুপ্তা কোটার বাসিন্দা। নতুন মিস ওয়ার্ল্ড ইন্ডিয়া বিজনেস ম্যানেজমেন্টের ডিগ্রিধারী। মিস ইন্ডিয়া সংস্থার মতে, রতন টাটা নন্দিনীর জীবনে সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি। সঙ্গে আরেক সাক্ষাৎকারে নন্দিনী জানিয়েছেন, তিনি অনুসরণ করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকেও। দেশি গার্লের একাধিক কৃতিত্ব তাকে জীবনে অনুপ্রাণিত করে।
অফিসিয়াল মিস ইন্ডিয়া ইনস্টাগ্রাম পেজ থেকে নন্দিনীর জয়ের মুহূর্তের একটি ছবি ক্যাপশনসহ পোস্ট করা হয়েছে। যেখানে লেখা, ‘বিশ্ব তিনি এসে গেছেন। নন্দিনী গুপ্তা আমাদের মঞ্চ জয় করেছেন এবং তার সহনশীলতা, সৌন্দর্য, আকর্ষণ আমাদের হৃদয় দখল করে নিয়েছেন। আমরা খুব গর্বিত এবং মিস ওয়ার্ল্ড মঞ্চে তাকে দেখার জন্য অপেক্ষা করতে পারছি না। আমরা আপনাদের জার্নির জন্য, মুকুট অর্জনের জন্য যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য গর্বিত। আপনি সারা জীবন এরকমই উজ্জ্বল থাকুন। সকলে ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড নন্দিনী গুপ্তাকে স্বাগত জানান।
প্রসঙ্গত, নন্দিনী গুপ্তা সৌন্দর্য প্রতিযোগিতার ৫৯তম সংস্করণ জিতে নিয়েছেন। ইভেন্টে কার্তিক আরিয়ান এবং অনন্যা পাণ্ডে পারফর্ম করেন। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মনীশ পল এবং ভূমি পেডনেকর।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...