চট্টগ্রামে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৩, ৭:১৫ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বন্দর এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার ঘটনায় স্বামী মো. সাখাওয়াত হোসেনকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

শনিবার বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। এরআগে শুক্রবার নেত্রকোনার দুর্গাপুর উপজেলার দূর্গম সীমান্তবর্তী এলাকা কালিকাবর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সাখাওয়াত ময়মনসিংহ গৌরীপুর উপজেলার মুচডেঙ্গা এলাকার মো. মকবুল হোসেনের ছেলে। তবে তিনি স্ত্রীকে নিয়ে বন্দর থানার কলসী দীঘি সড়কে ভাড়া বাসায় থাকতেন।

র‌্যাব জানায়, গত ২৫ এপ্রিল সন্ধ্যায় বন্দর থানাধীন কলসিদীঘি সড়কে একটি কলোনির ভাড়া ঘর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহটি বিছানার ওপর চাদর দিয়ে মোড়ানো অবস্থায় ছিল। পরে ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী সাখাওয়াত পলাতক ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হয় তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের ভেতর রেখে পালিয়ে গেছে স্বামী। এ ঘটনায় নিহত গৃহবধূর বাবা বাদী হয়ে সাখাওয়াত হোসনকে আসামি করে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, সাখাওয়াত গ্রেপ্তার এড়াতে চট্টগ্রাম থেকে নেত্রকোণায় আত্মগোপন করেছে- এমন তথ্যের ভিত্তিতে গত ২৮ ফেব্রুয়ারি দুপুর আড়াইটায় দুর্গাপুর কালিকাবর এলাকায় র‌্যাব-৭ ও ১৩-এর একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি পারিবারিক কলহের জের ধরে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ বাসায় রেখে বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যাওয়ার কথা স্বীকার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...