আমিরুল ইসলাম এনফিন্ড কাউন্সিলের ডেপুটি মেয়র নির্বাচিত

বৃটিশ মূলধারার রাজনীতি ও স্থানীয় কাউন্সিল গুলোর নির্বাচনে বাংলাদেশী বৃটিশরা এগিয়ে যাচ্ছে।এর ধারাবাহিকতায় লন্ডনে এনফিন্ড কাউন্সিলের প্রথমবারের মতো একজন বাংলাদেশী বৃটিশকে ডেপুটি মেয়র নির্বাচিত করা হয়েছে ।
নির্বাচিত ডেপুটি মেয়র কাউন্সিলার আমিরুল ইসলাম প্রতিক্রিয়ায় বলেন, তিনি ও গর্বিত সম্মানীত বোধ করছেন।তাকে নির্বাচিত করায় সহকর্মী কাউন্সিলার ও কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা জানান।তিনি কমিউনিটির উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
অন্যান্য কাউন্সিলার ও কমিউনিটি নেতারা,আমিরুল ইসলাম ডেপুটি মেয়র নির্বাচিত হওয়ায় তাদের উশ্বাস প্রকাশ করেন।
গত ১০ মঙ্গলবার লন্ডন বারা এনফিন্ড এর বার্ষিক কাউন্সিল মিটিং নবনির্বাচিত মেয়র কাউন্সিলার সুনা হারম্যান সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় নবনির্বাচিত ডেপুটি মেয়রকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন কাউন্সিল লিডার নেলিস কেলিকশন ,কাউন্সলের বিরোধী নেতা কাউন্সিলার আলেকজান্ডার জর্জিয়,বৃটিশ রাজর প্রতিনিধি ডেপুটি লেফটেন্যান্ট এ্যান কেভিল, কাউন্সিলের নওশাদ আলী সহ অন্যান্য কাউন্সিলাররা।সভায় বৃটিশ রাজা তৃতীয় চার্লস এর রাজ্যাভিষেক উপলক্ষে তার বর্নাড্য জীবন নিয়ে আলোচনা করে তার দীর্ঘজাবন কামনা করেন ফুল কাউন্সিল ।উল্লেখ্য নবনির্বাচিত ডেপুটি মেয়র আমিরুল ইসলামের দেশের বাড়ী নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বীজবাগ গ্রামে।

[১] [২] [৩]