আল-নাসেরের ১৫০ মিলিয়নের প্রস্তাব ফিরিয়ে দিলেন জিদান

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৬ মে ২০২৩, ৬:৪৩ অপরাহ্ণ


আল-নাসেরের কোচ থেকে বরখাস্ত হওয়ায় ক্লাবের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পালন করছেন জেলিসিচ গার্সিয়া। জিনেদিন জিদানকে দুই বছরের জন্য ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছেন সৌদি প্রো লিগের দল আল-নাসের। তবে, সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন জিদান।

ক্রীড়াবিষয়ক ভারতীয় ওয়েবসাইট স্পোর্টসকিডায় বৃহস্পতিবার প্রকাশিত একটি প্রতিবেদন বলা হয়েছে, জিদানকে আল-নাসের দুই বছরের জন্য ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছেন, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৭২৫ কোটি টাকা। কিন্তু, জিদান সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন।

এর আগে সাবেক রিয়াল মাদ্রিদ কোচকে আল নাসের দুই বছরের জন্য ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাঠাবে বলে জানা গিয়েছিল। জিদান চুক্তিটি গ্রহণ করলে বার্ষিক ৬০ মিলিয়ন ইউরো করে পেতেন। আর বর্তমান প্রস্তাব অনুযায়ী বার্ষিক ৭৫ মিলিয়ন ইউরো পেতেন তিনি।

জিদান মূলত ফ্রান্সের কোচ হতে আগ্রহী থাকলেও বহু জল ঘোলার পর স্বপ্নটা এখনও অধরা রয়ে গেছে তার। রিয়াল মাদ্রিদকে টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগ জেতানো জিদানকে পেতে আগ্রহী ফরাসি ক্লাব পিএসজি ও ইতালির জুভেন্টাস। জিদানও চান ইউরোপেই থাকতে। হয়তো সেই কারণেই সৌদি ক্লাবটির এত বড় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...