ভারতীয় মডেলের প্রেমে পড়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও!

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ৩ জুন ২০২৩, ৩:২৭ অপরাহ্ণ

প্রেমে পড়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন ভারতীয় মডেল নীলম গিলকে মন দিয়েছেন হলিউডের সুপারস্টার। ভারতীয় বংশোদ্ভূত এই মডেলের বয়স মাত্র ২৮ বছর। অন্যদিকে, টাইটানিকের সেই তরুণ ‘জ্যাক’ এখন রিয়েল লাইফে ৫৮ বছর বয়সী প্রেমিক-পুরুষ। দু’জনের বয়সের ফারাক বিস্তর। কিন্তু প্রেম আর কবেই বা বলে কয়ে এসেছে? তাই গুঞ্জন ভারতীয় নারীতে মন মজেছে লিওনার্দো ডিক্যাপ্রিওর।

গত মঙ্গলবার লন্ডনের একটি রেস্তরাঁয় ডিনারে গিয়েছিলেন অভিনেতা, তার সঙ্গে ছিলেন ব্রিটিশ-পাঞ্জাবী মডেল নীলম গিল ও তার মা। ব্রিটিশ এক পত্রিকার রিপোর্ট অনুযায়ী লিওকে দেখা যায় নীলমের সঙ্গে। তবে দুজনে একা নন, সঙ্গে ছিলেন নীলমের মা সহ আরও বেশ কয়েকজন বন্ধু।

কালো মাস্কে মুখ ঢেকেছিলেন লিওনার্দো, অন্যদিকে নীলমের পরনে ছিল কালো রঙের ড্রেস। তবে শুধু একসঙ্গে ডিনারে যাওয়ার কারণেই এই প্রেমের গুঞ্জন নয়, এর আগে কান ফিল্ম ফেস্টিভাল চলাকালীনও একই হোটেলে দেখা যায় অস্কারজয়ী এই অভিনেতা ও নীলমকে। যদিও নিউ ইয়র্ক পোস্টের দাবি, গিল মোটেও ডেট করছেন না লিওনার্দোকে।

ভারতীয় বংশোদ্ভুত মডেল নীলম গিল। তবে জন্মসূত্রে ২৮ বছর বয়সী নীলম ব্রিটিশ। ১৪ বছর বয়স থেকেই প্রফেশনাল মডেলিং করেন তিনি। পঞ্জাব থেকে লন্ডনে পাড়ি দিয়েছিলেন নীলমের ঠাকুরদা। তবে নীলমের জন্ম লন্ডনেই। এই বছর কান ফিল্ম ফেস্টিভালের রেড কার্পেটেও দেখা যায় তাকে। এই বছর কানে উপস্থিত ছিলেন লিওনার্দোও। তার ছবি ‘কিলার্স অফ দ্য ফ্লাওয়ার মুন’ ছবির প্রদর্শনীতে হাজির ছিলেন তিনি। সেই সময় একই হোটেলে ছিলেন তারা।

২০২২ সালেই বিচ্ছেদের ঘোষণ করেছিলেন অস্কারজয়ী অভিনেতা। চার বছর আগে মডেল ক্যামিলা মোরনের প্রেমে পড়েছিলেন লিওনার্দো। গত বছর আগস্টেই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। এরপর চলতি বছরের মে মাসে ফের শোনা যায় প্রেমে পড়েছেন লিওনার্দো। কিছুদিন আগেই সুপার মডেল গিগি হাদিদের সঙ্গে ডিনার করতে দেখা গিয়েছিল তাকে। তখন অনেকেই অনুমান করেছিলেন যে তারা একে অপরকে ডেট করছেন তবে এবার সামনে এল অন্য আরেক নাম। জোর গুঞ্জন ভারতীয় কন্যর প্রেমে পড়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...