ঘরে ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা, আটক ১

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৪ জুন ২০২৩, ৪:৩৪ অপরাহ্ণ

নোয়াখালীতে বাড়ি ঢুকে মা-মেয়েকে এলোপাথাড়িভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা গায়ে রক্তমাখা অবস্থায় একজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তাৎক্ষণিক আটক ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

বুধবার বেলা পৌনে ১১টার দিকে নোয়াখালী পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের গুপ্তাংকের বার্লিংটন মোড় সংলগ্ন কচি মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নোয়াখালী পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের ফজলে আজিম কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম (৪৫) ও তার স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী। প্রিয়ন্তী হরিনারায়ণপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

স্থানীয়রা জানিয়েছেন, দুর্বৃত্তরা ওই বাড়ির দোতলায় ঢুকে বাড়ির মালিকের স্ত্রী ও মেয়েকে কুপিয়ে হত্যা করে। তাদের মধ্যে মা ঘটনাস্থলে এবং মেয়ে প্রিয়ন্তীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) বিজয়া সেন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, জেলা শহরের বার্লিংটন মোড় এলাকার ফজলে আজিম কচি মিয়ার নিজ বাসার দ্বিতীয় তলায় স্ত্রী নূর নাহার ও স্কুলপড়ুয়া মেয়ে প্রিয়ন্তীকে দুর্বৃত্তরা বাসায় ঢুকে কুপিয়ে হত্যা করে। নূর নাহারের মৃত্যু হয় ঘটনাস্থলে। তিনি আরও জানান, হত্যার ঘটনায় স্থানীয় লোকজন একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। নিহতের স্বামীসহ অন্য স্বজনরা তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেননি।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...