ট্রাকের ধাক্কায় সিএনজি খাদে, মা-মেয়ে নিহত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৬ জুন ২০২৩, ৭:৫৪ অপরাহ্ণ

ঝালকাঠির নলছিটিতে বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের ট্রাকের ধাক্কায় সিএনজি খাদে পড়ে মা-মেয়ে নিহত হয়েছেন। এতে আহত আরও তিনজন।

সোমবার উপজেলার বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কে ভৈরবপাশা ইউনিয়নের প্রতাপ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে নিহত ও আহতরা সবাই একই পরিবারের সদস্য তারা বরিশাল থেকে রাজাপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন।

নিহতরা হলেন, ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার পুটিয়াখালি এলাকার বাসিন্দা হালিমা বেগম (৩৫) ও ছোয়ামনি (১৭)। গুরুতর আহত হয়েছেন একই এলাকার বাসিন্দা ফিরোজ খান।

স্থানীয়রা জানান, ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের প্রতাপ বাজার নামকস্থানে বরিশাল সদর থেকে আগত সিএনজির সঙ্গে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি সিটকে সড়কের পাশে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে এক নারী নিহত হন। পরবর্তীতে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত আরও একজন বরিশাল শেবাচিমে চিকিৎসাধীন রয়েছেন। সিএনজিতে মোট চারজন যাত্রী ছিলেন বলে জানিয়েছেন পুলিশ।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, সিএনজি ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে এবং বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক আছে বলেও তিনি জানান।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...