সিলেটে ড্রেন পরিষ্কার নিয়ে মারামারি, নিহত ১

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৭ জুন ২০২৩, ৮:৩৬ অপরাহ্ণ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় ড্রেনের ময়লা নিষ্কাশনকে কেন্দ্র করে মারামারিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ জুন) সকাল ১০টার দিকে মোগলাবাজারের দক্ষিণ নৈখাই (গোয়াসপুর) গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাইন উদ্দিন। নিহত মো. দুলু মিয়া (৪৮) উপজেলা মোগলাবাজারের দক্ষিণ নৈখাই (গোয়াসপুর) গ্রামের ছকু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ নৈখাই (গোয়াসপুর) গ্রামের কাদির মিয়া ও আল-আমিনের সঙ্গে প্রতিবেশী সজ্জাদ মিয়ার পরিবারের মধ্যে একটি ড্রেনের ময়লা নিষ্কাশন নিয়ে গত কয়েক দিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে মঙ্গলবার সকাল ১০টার দিকে দুই পরিবারের সদস্যদের মধ্যে মারামারি শুরু হলে কাদির মিয়া ও আল আমিনদের মারধরে দুলু মিয়া গুরুতর আহত হন। পরে দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি এস এম মাইন উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়না তদন্তের জন্য লাশটি বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ বিষয়ে এখনো থানায় কোনো মামলা হয়নি এবং কাউকে আটক করা হয়নি।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...