স্বামী নয় অন্য পরুষকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস ক্যাটরিনার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১২ জুলাই ২০২৩, ১:২৬ অপরাহ্ণ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কইফ। প্রথম সারির নায়িকাদের তালিকায় নাম তার। চলতি বছরেই বলিউডে দুই দশক পূর্ণ করছেন এই অভিনেত্রী।

২০০৩ সালে ‘বুম’ ছবির মাধ্যমে বিনোদনের জগতে পা রাখেন ক্যাট। তার পরে কেটে গিয়েছে ২০ বছর। এত দিনের কর্মজীবনে একাধিক ওঠানামা ছিলো তার।

তবে গত ২০ বছর ধরে একজন পুরুষ কখনও তার হাত ছাড়েননি। তাকে সময়ে সময়ে উদ্বুদ্ধ করেছেন। কঠিন পরিস্থিতিতে তার পাশে থেকেছেন। এমনকি, নিঃশব্দে বন্ধুর মতো পাশে থেকেছেন অভিনেত্রীর।

তিনি কিন্তু ক্যাটের স্বামী ভিকি কৌশল নন। ক্যাটের চর্চিত প্রাক্তন প্রেমিক রণবীর কপূর বা সালমান খানও নন। তবে কে তিনি? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই পুরুষের পরিচয় ফাঁস করলেন ক্যাটরিনা নিজেই।

 

ইনস্টাগ্রামে সেই বন্ধুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা। অভিনেত্রী লেখেন, আজ ২০ বছর হয়ে গেল মিস্টার অশোক শর্মা। ইনি গত ২০ বছরে আমার সঙ্গে সব থেকে বেশি সময় কাটিয়েছেন। হাসিঠাট্টা থেকে অনুপ্রেরণাদায়ক আলোচনা এমনকি, আমার ভালর জন্যই আমার সঙ্গে ঝগড়াও করেছেন তিনি। সেটে কেউ আমার সঙ্গে খারাপ ব্যবহার করলে ওর চোখ দিয়ে জল পড়েছে। ওর বন্ধুত্বপূর্ণ ব্যবহার এত বছরে একটুও পাল্টায়নি। এখন তো আমি কী চাই, সেটা আমি নিজে বুঝে ওঠার আগে অশোক বুঝতে পেরে যান। এ রকম ভাবেই আরও ২০ বছর কেটে যাক। অভিনেত্রী এই ভাবনাকে বাহবা জানিয়েছেন তার অনুরাগীরাও।

কয়েক দিন আগেই স্বামী ও বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ক্যাটরিনা। সকালে ঘুম থেকে উঠেই কফি হাতে স্বামীর সঙ্গে সময় কাটানো তার ভীষণ প্রিয়, সোশ্যাল মিডিয়ায় সে কথা জানান এই অভিনেত্রী। ২০২১ সালে রাজস্থানে ভিকির সঙ্গে গাঁটছড়া বাঁধেন ক্যাট। চলতি বছরে নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী উদ্‌যাপন করতে চলেছেন যুগল।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...