মাটি ও মানুষের যোগ্য প্রতিধি হিসাবে নৌকার মনোনয়ন চাই—মনির হুসাইন

বিশিষ্ট শিক্ষাবিদ, আইনজীবী ও সাবেক ছাত্রনেতা মুহাম্মদ মনির হুসাইন বলেছেন, বাংলাদেশের মানুষের সত্যিকারের ভাগ্যের পরিবর্তনের জন্য সংসদে প্রয়োজন সৎ ও যোগ্য জনপ্রতিনিধি। একজন সৎ ও শিক্ষিত জনপ্রতিনিধি জনগণের অধিকার রক্ষায় নিজেকে বিলিয়ে দেবার পাশাপাশি সাংবিধানিক অধিকার সুরক্ষায় আইনপ্রণয়নে সংসদে সঠিক ভূমিকা পালন করতে পারেন।

বিশিষ্ট এই আইনজীবি বলেন, আমি তৃণমূলের একজন রাজনৈতিক কর্মী, স্কুল ছাত্র থাকাকালীন অবস্থায় ছাত্রদের প্রতিনিধিত্ব করে আমার ছাত্র রাজনীতির জীবন শুরু, বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মাট বাংলাদেশ বাস্থবায়নে সম্পৃক্ত করতে নৌকার মনোনয়ন চাই। তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্টা ও জননেত্রী শেখ হাসিনার স্মাট বাংলাদেশ বাস্তবায়নে আন্তর্জাতিক পরিমণ্ডলে শিক্ষিত জনপ্রতিনিধির বিকল্প নেই। তিনি গত মঙ্গলবার (১১ জুলাই) সন্ধ্যায় পূর্ব লন্ডনের একটি হলে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

আইনজীবী ও সমাজসেবী আওয়ামীলীগ নেতা এডভোকেট শাহ ফারুক আহমদের সভাপতিত্বে ও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পিকার ও কাউন্সিলার খালেস উদ্দিনের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মাহমুদ হাসান এমবিই, বাংলাদেশ টিচার্স এসোসিয়েসনের সাবেক সভাপতি আব্দুল ওয়াদুদ মুকুল, সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা আব্দুল জলিল চৌধুরী, আব্দুল কাদির, আব্দুল করিম প্রমুখ।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়রম সাংবাদিক ও কমিউনিটি ব্যক্তিত্ব কে এম আবু তাহের চৌধুরী, লন্ডন-বাংলা প্রেসক্লাবের সেক্রেটারী তাইসির মাহমুদ,সাবেক সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের, জনমত নির্বাহী সম্পাদক মুসলেহ উদ্দিন আহমেদ, এটিএনবাংলার হেড আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

[১] [২] [৩]