জাংকুকের স্টাইল আয়ত্ত করতে টিপস

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৭ জুলাই ২০২৩, ৩:২৭ অপরাহ্ণ

বিটিএস সদস্য জিওন জাংকুক সম্প্রতি তার প্রথম একক সঙ্গীত ‘সেভেন’ দিয়ে ইন্টারনেটে ঝড় তুলেছে। মাত্র আড়াই ঘন্টার মধ্যে গানটি রেকর্ড ভেঙ্গেছে। মিলন টপচার্টে গানটি শীর্ষস্থানে রয়েছে। জিনির রিয়েলটাইম চার্টে জাংকুক প্রথম একক শিল্পী হিসেবে ১ নম্বরে আছে। কোরিয়া ছাড়াও যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, জার্মানি, ফ্রান্স ও জাপানসহ অন্তত ১০৬টি দেশে এই গান ট্রেন্ডিং-এ ১ নম্বর স্থান দখল করে আছে। গানটি প্রকাশের আগেই বিটিএস ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে জাংকুকের শার্টবিহীন ছবি প্রকাশ করে। যা কিনা ফ্যাশন সচেতন মানুষদের বেশ উৎসাহী করে তুলেছে।

আপনি যদি জাংকুকের স্টাইল আয়ত্ত করতে চান তবে এখানে কিছু টিপস রয়েছে। যা আপনাকে স্টাইলিশ ভাইব অর্জনে সহায়তা করবে।

ডেনিম : জুংকুক প্রায়ই তার পোশাকে ডেনিম অন্তর্ভুক্ত করেন। প্যান্ট, জ্যাকেট বা শার্ট আকারে থাকেন। তাই আলমারিতে নানা রকম ডেনিম পোশাক অন্তর্ভুক্ত করুন। এগুলো সংমিশ্রণ করে পড়ুন। ডেনিম সব সময় স্টাইলিশ পণ্য হিসেবে গণ্য হয়।

স্ট্রিটওয়ার : আজকাল ফ্যাশনে স্ট্রিটওয়ার নতুন করে যোগ হয়েছে। জাংকুক প্রায় এই ধরনের লুক নিয়ে থাকেন। গ্রাফিক্স টি-শার্ট, হুডি, জগার্স এবং স্নিকারসের মতো পোশাকগুলো পড়তে দেখা যায়। এ ধরণের পোশাকগুলো এক ধরণের স্টাইলিশ লুক দেবে আপনাকে।

লেয়ারিং : লেয়ারিং জুংকুকের স্টাইলের একটি মূল উপাদান। আপনার পোশাকগুলোতে ভিজ্যুয়াল আগ্রহ যুক্ত করতে চাইলে বিভিন্ন পোশাকের স্তর করুন। যেমন- জ্যাকেটের সাথে হুডি পরুন। অথবা ফ্ল্যানেল শার্টের নীচে একটি লংলাইন টি-শার্ট পরুন। লেয়ারিং একটি অনন্য স্টাইল। এটি গতিশীল চেহারা তৈরি করতে পারে।

আনুষাঙ্গিক পণ্য : পোশাকের চেহারা বদলে দিতে জাংকুকের কাছ থেকে অনুপ্রেরণা নিন। ক্যাপ, ফিটিং টুপি, রুমাল, সানগ্লাস যুক্ত করুন। এগুলো তাৎক্ষণিকভাবে আপনার সামগ্রিক চেহারা বদলে দেবে। পোশাককে স্টাইলিশ করে তুলবে।

চুলের স্টাইল : জাংকুক তার ক্রমাগত পরিবর্তনশীল চুলের স্টাইলের জন্য পরিচিত। চুলের স্টাইল পরিবর্তন করতে নিজেকে নতুন লুক দিন। অগোছালো চুল, স্লিক-ব্যাক স্টাইল বা ট্রেন্ডি চুল কাটতে ভয় পাবেন না। চুল স্টাইলের ক্ষেত্রে উল্লেখযোগ্যভাবে প্রভাব ফেলে।

আত্মবিশ্বাস : নিজেকে আত্নবিশ্বাসী করে তুলুন। জাংকুকের স্টাইল তার আত্ম-আশ্বাস থেকেই আসে। নিজস্ব অনন্য স্টাইলকে মেনে নিন। আত্মবিশ্বাসের সাথে পোশাক পরুন। আপনার ব্যক্তিত্বকে উজ্জ্বল করে তুলুন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...