কতটুকু সম্পদের মালিক প্রিয়াঙ্কা চোপড়া?

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৯ জুলাই ২০২৩, ১:০৬ অপরাহ্ণ


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু বলিউডেই না কাজ করেন হলিউডেও। দেশ ও দেশের বাইরে অসংখ্য ভক্ত-অনুসারী রয়েছে তার। উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সিনেমা। সাধারণত সিনেমায় অভিনেতাদের রাজত্ব থাকলেও পিছিয়ে নেই অভিনেত্রীরাও।

২০০০ সালে বিশ্বসুন্দরীর খেতাব জয় দিয়ে শুরু হয়েছিল এই সুন্দরীর জয়যাত্রা। ১৮ জুলাই ৪১-এ পা দিলেন দেশি গার্ল খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা। বর্তমানে নিক জোনাসকে বিয়ে করে আমেরিকায় বসবাস করছেন তিনি। তাদের সংসারে রয়েছে এক মেয়ে মালতি মেরি। দেশের সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কার খ্যাতি রয়েছে বিশ্বজুড়ে। তবে খ্যাতির পাশাপাশি প্রিয়াঙ্কার সম্পত্তিও কোন অংশে কম নেই।

অভিনয়ের পাশাপাশি ব্যবসাতেও সমান পারদর্শী প্রিয়াঙ্কা চোপড়া। তার ‘অ্যানোমালি’ নামে একটি হেয়ার কেয়ার ব্র্যান্ড, ‘পারফেক্ট মোমেন্ট’ নামে একটি পোশাকের ব্র্যান্ড এবং নিউইয়র্কে ‘সোনা’ নামে একটি রেস্তোরাঁ রয়েছে। প্রিয়াঙ্কার ‘পার্পল পেবল পিকচার্স’ নামে একটি প্রোডাকশন হাউসও রয়েছে। প্রিয়াঙ্কা ডেটিং অ্যাপ ‘বাম্বলেও’ টাকা বিনিয়োগ করেছেন।

বলিউডে এক একটি সিনেমার জন্য ১২ কোটি টাকা (ভারতীয় মুদ্রা) নেন প্রিয়াঙ্কা চোপড়া। আবার হলিউডে ওয়েব সিরিজের একটি এপিসোডের জন্য তিনি ২ কোটি টাকা নেন। প্রিয়াঙ্কা চোপড়ার মোট সম্পদের পরিমাণ ভারতীয় মুদ্রায় ৬২০ কোটি টাকা। তিনি প্রতি মাসে ১.৫ কোটি টাকা আয় করেন।
আমেরিকায় প্রিয়াঙ্কার ২৩৮ কোটি টাকার বাড়ি রয়েছে। এছাড়া মুম্বাইতে তার দুটি বিলাসবহুল বাড়ি রয়েছে যার দাম প্রায় ৮ কোটি টাকা। গোয়ার বাগা বিচের কাছে তার একটি সম্পত্তি রয়েছে যার মূল্য প্রায় ২০ কোটি টাকা।

প্রিয়াঙ্কা চোপড়ারও একটি প্রাইভেট বিমান আছে। তিনি এটি আমেরিকা, ইংল্যান্ড এবং ভারতের মধ্যে যাতায়াতের জন্য ব্যবহার করেন। প্রিয়াঙ্কা প্রথম বলিউড অভিনেত্রী যিনি ২.৫ কোটি টাকায় একটি রোলস রয়েস গাড়ি কিনেছেন। এছাড়া তিনি মার্সিডিজ বেঞ্জ এস ক্লাস, পোর্শে, মার্সিডিজ বেঞ্জ ই ক্লাস, মার্সিডিজ-মেব্যাচ এস ৬৫০, অডি কিউ ৭ এবং ১.১ কোটি টাকার বিএমডাব্লিউ ৫ এর মতো গাড়ির মালিক। সূত্র: নিউজ ১৮

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...