টাঙ্গাইলে দুই জনকে কুপিয়ে হত্যা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২০ জুলাই ২০২৩, ১২:২৫ অপরাহ্ণ


টাঙ্গাইলের সখীপুর উপজেলায় দুইজনকে কুপিয়ে হত্যা করে মরদেহ সড়কে রেখে গেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি বাংলা বাজার এলাকায় সড়কে তাদের মরদেহ পাওয়া যায়।

নিহতরা হলেন-উপজেলার বাংলা বাজার বড়চওনা এলাকার আবুল হোসেনের ছেলে মো. শাহজালাল (৩৫) ও নবু মিয়ার ছেলে মজনু মিয়া (৪৮)।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহজালাল মিয়ার বাবা আবুল হোসেন বলেন, ‘বুধবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে হামিদপুর থেকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিল। তার সঙ্গে ছিল পাশের বাড়ির মজনু মিয়া। ফেরার পথে কারা জানি দুজনকে কুপিয়ে হত্যা করে মরদেহ সড়কে ফেলে গেছে। সকালে আমরা বিষয়টি জানতে পারি।’

স্থানীয় কাকড়াজান ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস সামাদ বলেন, রক্তাক্ত অবস্থায় তাদের মরদেহ পাওয়া গেছে। মরদেহ গুলোর মাথা, বুকসহ শরীরের বিভিন্ন স্থানে কোপানোর চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে কোন মাদক সেবীরা টাকার জন্য এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। শাহজালাল মনোহারি দোকানের পাশাপাশি মোবাইল ব্যাংকিংয়ের ব্যবসাও করতো।

কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন বলেন, ‘ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে শাহজালাল রাতে বাড়িতে ফিরতেছিলেন। এসময় তার সঙ্গে পাশের বাড়ির আরও এক ব্যক্তিও ছিল। তারা ফেরার পথে বাড়ির কাছাকাছি পৌঁছালে দৃর্বৃত্তরা তাদের কুপিয়ে হত্যা করে মরদেহ ফেলে যায়। মোটরসাইকেল ঘটনাস্থলেই পড়ে আছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

ওসি রেজাউল করিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ থানায় আনা হবে। আইনি প্রক্রিয়া শেষে পরে ব্যবস্থা নেয়া হবে।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...