সিলেটে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭

সিলেট অফিস,

  • প্রকাশিত: ২০ জুলাই ২০২৩, ১:০০ অপরাহ্ণ

সিলেটে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের সুন্দ্রগাও এলাকার পিয়াইনগুল কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৬ জন পুরুষ ও ১ জন নারী। ঘটনাস্থলে ৫ জন, হাসপাতালে নেয়ার পথে ১ জন এবং ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা ১ জন মারা যান।

এদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র সহকারী শিক্ষক এবং পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের নিকহা রেজিস্ট্রার কাজী আমির উদ্দিন (৩৯), কোম্পানীগঞ্জের পূর্ব টুকেরবাজারের ইসলামপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে অটোরিকশার চালক কালন মিয়া (৩৬), টুকের গাঁও এলাকার বাসিন্দা রিতা বেগম ও উত্তর রণীখাইল এলাকার বাসিন্দা ইদ্রিছ আলী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পিয়াইনগুল কলিমউল্লাহ উচ্চ বিদ্যালয়ের উত্তরে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ভোলাগঞ্জগামী মাইক্রোবাসটির সামনের ডানপাশের চাকা ফেটে যায়। তখন বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যান দুটি ছিটকে খালে পড়ে গেলে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আরও একজন, হাসপাতালে ১ জন। বাকিরা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম. নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...