যুবলীগ নেতা রুবেল হত্যাকাণ্ডে জড়িত ৮ জন গ্রেপ্তার: ডিবি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৩ জুলাই ২০২৩, ৮:০০ পূর্বাহ্ণ

রাজধানীর শাহজাহানপুরের গুলবাগের যুবলীগ নেতা অলিউল্লাহ রুবেল হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতিসহ ৮ জন গ্রেপ্তার করা হয়েছে। শনিবারে মধ্যরাতে এ তথ্য জানিয়েছেন গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ। প্রাথমিকভাবে গ্রেপ্তারকৃতদের নাম জানা যায়নি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি সূত্র বলেছে, রোববার দুপুরে এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে। গোয়েন্দা পুলিশ কর্মকর্তারা দাবি করেছেন, তাদের মধ্যে দুজন সেদিন রুবেলের মাথায়, পায়ে ও হাতে উপর্যুপরি দায়ের কোপ দিয়ে হত্যা করেন।

নিহত রুবেল শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক এবং এলাকায় ইন্টারনেট ও ডিমের ব্যবসা করতেন। স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে জোয়ারদার লেনের ১৫৩/এ নম্বর বাসায় ভাড়া থাকতেন তিনি। তার বাবার নাম শেখ নবী উল্লাহ খোকন। শান্তিবাগে তাদের নিজেদের বাড়ি রয়েছে। গত বৃহস্পতিবার রাতে খুন হন রুবেল।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাত ১২টা ৫০ মিনিটের পর রুবেলের ওপর হামলা করে কয়েকজন। ৫২ সেকেন্ডের ওই ফুটেজে রুবেলকে দৌড়াতে দেখা যায়। এ সময় দেশীয় অস্ত্র হাতে দুই যুবক তাকে ধাওয়া করছিলেন। তারা দৌড়াতে দৌড়াতে রুবেলকে কোপ দিলে রাস্তায় পড়ে যান তিনি। এরপর তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন এক যুবক। পরে আরও এক যুবককে দৌড়ে আসতে দেখা যায়। এরপর রুবেল রক্তাক্ত শরীর নিয়ে উঠে দাঁড়ানোর চেষ্টা করেন। একটু সামনে গিয়ে তিনি পড়ে যান এবং আবার উঠে দাঁড়ানোর চেষ্টা করেন।

শুক্রবার (২১ জুলাই) সকালে রুবেলের স্ত্রী তানজিনা দেওয়ান বাদী হয়ে শাহজাহানপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...