বাংলাদেশ হিন্দু এসোসিয়েশন ইউকের এর ২২ তম সম্মেলন ও দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৩ জুলাই ২০২৩, ৭:১৯ অপরাহ্ণ

গত রোববার , ১৬ জুলাই ২০২৩ , পূর্ব লন্ডনে অনুষ্ঠিত হলো বাংলাদেশ হিন্দু এসোসিয়েশন ইউকের দ্বিবার্ষিক সাধারণ সভা। উক্ত সভায় সংগঠনের ৪১ সদস্য বিশিষ্ট ২০২৩-২৫ সালের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়। নবনির্বাচিত কমিটির চেয়ারম্যান নির্বাচিত হন প্রশান্ত দত্ত পুরকায়স্হ বিইএম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন সুজিত চৌধুরী । সহ-সভাপতি – রবীন পাল, হরিপদ শুক্লবৈদ্য , হারাধন ভৌমিক, বিপুল চন্দ্র মণ্ডল ও প্রশান্ত দত্ত।
সহ-সাধারণ সম্পাদক – অলক চন্দ, অমর বৈদ্য, কোষাধ্যক্ষ বিশ্বজিৎ দে, সহ- কোষাধ্যক্ষ কঙ্কন কান্তি ঘোষ ও লীলমোহন সেন। সাংগঠনিক সম্পাদক রঘুচন্দ্র দেবনাথ, সহ-সাংগঠনিক সম্পাদক মৃণাল কান্তি সরকার ও অর্জুন দত্ত।
সাংস্কৃতিক সম্পাদক মহামায়া শীল, সহ-সাংস্কৃতিক সম্পাদক অমিত চন্দ ও স্বরলিপি দত্ত। মহিলা ও যুব সাংগঠনিক সম্পাদক- লাভলী রাণী দে রীতা, সহ-মহিলা ও যুবসম্পাদক জিনি সেন ও বাপ্পী দাম। বার্তা ও প্রচারণা সম্পাদক- জয়ন্ত সাহা, সহ- বার্তা ও প্রচারণা সম্পাদক দেব দুলাল আদিত্য।

অনুষ্ঠান পরিচালনা সম্পাদক জহর শীল, সহ-সম্পাদক -হিরন্ময় গোস্বামী ও সুশান্ত হালদার। এছাড়াও ১৬ জন কার্য‍্যকরি কমিটি সদস‍্য নির্বাচিত হন।
প্রথমবারের মত ডিজিটাল নির্বাচনের ফলাফল পর্যবেক্ষণ করেন প্রবীণ শিক্ষক মুকুল রায় ও সমাজ কর্মী দেব প্রসাদ দাস।
উল্লেখ্য যে বাংলাদেশ হিন্দু এসোসিয়েশন ,২০০১ সালের প্রতিষ্ঠালগ্ন থেকে জাতি, ধর্ম বর্ণ নির্বিশেষে আর্তমানবতার সেবা, সামাজিক সম্প্রীতি, বাঙালী সংস্কৃতির বিকাশ ও সমাজকল্যাণ মূলক কাজ করে সরকার ও রাজপরিবারের স্বীকৃতি ও ভূয়সী প্রশংসা অর্জন করেছে।

পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সাংস্কৃতিক সম্পাদক মহামায়া শীল। সঙ্গীত ও নৃত্য পরিবেশন করে সংগঠনের শিশু কিশোর ও স্বনামধন্য শিল্পিরা। যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আগত সদস্য ও বিভিন্ন সংগঠনের সন্মানীত অতিথিবৃন্দের উপস্থিতি এই সম্মেলনকে সাফল্যমন্ডিত করেছে। সহসভাপতি রবীন পালের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...