পোশাক নিয়ে কটাক্ষের শিকার হলেন একতা কাপুর

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২ আগস্ট ২০২৩, ১২:২১ অপরাহ্ণ


আরারও পোশাক নিয়ে নেটদুনিয়ার কটাক্ষের মুখে পড়লেন বলিউডের জনপ্রিয় প্রযোজক একতা কাপুর। হাফপ্যান্ট পরে মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন, সেই ভিডিও প্রকাশ্যে আসতেই চরম কটাক্ষের মুখে পড়েন তিনি।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে জানানো হয়, মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে ‘ড্রিম গার্ল-টু’। আয়ুষ্মান খুরানা অভিনীত এই সিনেমাটির প্রযোজক একতা। নিজের সিনেমার জন্য প্রার্থনা করতেই সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন ‘হিন্দি টেলিভিশনের কুইন’। কিন্তু হিতে হল বিপরীত। পোশাকের জন্য নেটিজেনদের একাংশের রোষানলে পড়লেন তিনি।

একতার ভিডিওতে একজন মন্তব্য করেন, ঈশ্বরের সামনে পুরো পোশাক পরে যাওয়া উচিত। অন্য একজন লেখেন, মন্দিরে গেছেন না মর্নিং ওয়াকে? চরম বিরক্তি প্রকাশ করে আবার একজন লেখেন, দর্শন করতে গেছিলেন না দর্শন করাতে? শর্টস পরে মন্দিরে? বিরক্তিকর।

এই প্রথম নয়, এর আগেও পোশাকের জন্য ট্রোলড হয়েছেন একতা। চলতি বছরের শুরুতেই রিদ্ধি ডোগরার পার্টিতে স্যাটিনের ম্যাক্সি ড্রেস হাজির হয়েছিলেন তিনি। গাড়ি থেকে পোশাকটি ঠিকঠাক করে নেয়ার চেষ্টা করেন। একটু বেশিই সতর্ক ছিলেন। নিজেকে স্বাভাবিক ভাবে মেলে ধরতে পারছিলেন না। আর তা দেখেই নানা রকম মন্তব্য করতে শুরু করেন নেটিজেনরা। সূত্র: সংবাদ প্রতিদিন

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...